নতুন প্ল্যান আনল BSNL এর বিষয়ে সব কিছু জানুন

নতুন প্ল্যান আনল BSNL এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

এই নতুন প্ল্যানে BSNL Mithram Plus Recharge প্ল্যান লঞ্চ করেছে

এর দাম মাত্র 109 টাকা

এর সঙ্গে আমরা এতে 90 দিনের বৈধতা আর 5GB ডাটা পাব

BSNL তাদের 109 টাকার  নতুন BSNL  Mithram Plus Recharge প্ল্যান নিয়ে এসেছে যা 90 দিনের বৈধতা আর 20 দিনের ফ্রি বৈধতা দেবে। আর  Mithram Plus Rechargeপ্ল্যানের দাম 109 টাকা করা হয়েছে আর এটু শুধু কেরালা সার্কেলে BSNL প্রিপেড প্ল্যানে আসবে। আর এর সঙ্গে এটি 90 দিনের বৈধতার সঙ্গে আসবে।

এয়ারটেল, ভোডাফোন আইডিয়া আর রিলায়েন্স জিও ও অন্যান্য অপারেটারদের মতন BSNL ও প্রিপেড পরিষেবা এনেছে। আর উদারহন স্বরূপ বলা যায় যে এই নেটওয়ার্কের বৈধতা অন্য নেটওয়ার্কের মতন। 90 দিনের বৈধতার পরে BSNL গ্রাহ্লরা তাদের নাম্বারে অন্য প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে আর না হলে মোবাইল নাম্বমার বন্ধ হতে পারে।

BSNL Mithram Plus প্রিপেড রিচার্জ প্ল্যান কেরালা সার্কেলে এসেছে। আর যদি অন্য সার্কেলে BSNL প্ল্যান আসে তবে এর বৈধতা বেশিহবে। মানে BSNL Mithram Plus প্ল্যান 90 দিনের বৈধতা দেবে মানে BSNL Mithram Plusপ্ল্যানে রিচার্জ করলে 90 দিনের বৈধতা পাওয়া যাবে।

এই প্ল্যানের বৈধতা ছাড়া BSNL Mithram Plusপ্ল্যানের বাকি সুবিধাতে 20 দিনের বৈধতা আছে। BSNL গ্রাহকরা ভারতের মধ্যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল পেতে পারেন। আর এই ভয়েস কল 250 মিনিটের প্রতি দিনের হিসাবে আসবে। আর 5GB ডাটার সুবিধা আছে যা 20 দিন পরে শেষ হবে। আর কেরাল টেলিকম সার্কেলে রিচার্জ করার জন্য BSNL Mithram Plus প্ল্যানে আসবে। আর এটি সীমিত সময়ের জন্য বৈধতা ফ্রি ভ্যালিডিটির সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo