BSNL এর দুর্দান্ত প্ল্যান! 395 দিনের ভ্যালিডিটি সহ মিলবে আনলিমিটেড কল-ডেটা

BSNL এর দুর্দান্ত প্ল্যান! 395 দিনের ভ্যালিডিটি সহ মিলবে আনলিমিটেড কল-ডেটা
HIGHLIGHTS

797 টাকার প্ল্যানটির ভ্যালিডিটি সাধারণত 395 দিন

797 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা সমস্ত বেনিফিট প্রথম 60 দিনের জন্যে পাবেন

BSNL এর 797 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 2GB ডেটা

গত বছরের শেষ দিকে বেসরকারি টেলিকম কোম্পানিগুলি যখন তাদের ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়ে ছিল, তখন কেন্দ্রীয় সরকার মালিকানাধীন Bharat Sanchar Nigam Limited (BSNL) সস্তায় একের পর এক দুর্দান্ত অফার নিয়ে আসে। এই প্ল্যানগুলিতে খরচের তুলনায় ডেটা ও অন্যান্য সুবিধা অনেক বেশি পাওয়া যায়। BSNL প্রায়সই এই ধরনের আকর্ষণীয় রিচার্জ প্ল্যান লঞ্চ করে থাকে। সম্প্রতি এমনই একটি প্রিপেড প্ল্যান BSNL তার গ্রাহকদের প্ল্যান লঞ্চ করেছে। প্ল্যানটির দাম 797 টাকা। এই প্ল্যান ভাউচারটির প্রধান লক্ষ্য হল গ্রাহকদের ভ্যালিডিটি দেওয়া। প্ল্যানটিতে যেসমস্ত বেনিফিট দেওয়া হবে তা রিচার্জের প্রথম 60 দিন ব্যবহার করা যাবে। এরপর গ্রাহকরা তাদের প্রয়োজন মতো ডেটা প্যাক বা টকটাইম প্যাক  রিচার্জ করে নিতে পারেন। 797 টাকার এই প্ল্যানটি সেইসমস্ত গ্রাহকদের জন্যে, যারা তাদের BSNL কানেকশনটি সেকেন্ডারি SIM হিসেবে তাদের স্মার্টফোনে ব্যবহার করতে চান। এবং তাদের এই BSNL নম্বরটি সারা বছর অ্যাক্টিভ রাখতে চান। 797 টাকার প্ল্যানটিতে BSNL কি কি বেনিফিট দেবে তা দেখে নিন

BSNL-এর 797 টাকার প্ল্যান ভাউচার

BSNL এর 797 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা প্রথম 60 দিনের জন্যে পাবেন, প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টি করে ফ্রি SMS। Fair-usage-policy (FUP) ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 80 Kbps হয়ে যাবে। 60 দিন পর এই সমস্ত বেনিফিট গ্রাহকরা আর পাবেননা, কিন্তু SIM কার্ডটি অ্যাক্টিভ থাকবে।

প্ল্যানটির ভ্যালিডিটি সাধারণত 395 দিন। তবে গ্রাহকরা যদি 12জুন, 2022 এর মধ্যে এই প্ল্যানটি রিচার্জ করেন তাহলে BSNL, 30 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দেবে।

Bsnl

60 দিন পর বেনিফিট গুলি শেষ হয়ে গেলেও চিন্তার কোনো কারণ নেই। কারণ BSNL এর কম খরচে অসংখ্য টকটাইম ভাউচার এবং ডেটা ভাউচার রয়েছে, আপনার যখনই দরকার পরবে আপনি রিচার্জ করে নিতে পারবেন। যদিও BSNL এর প্ল্যানগুলি, বেসরকারি টেলিকম অপারেটরদের মতো 4G নেটওয়ার্ক সাপোর্টেড নয়। তাই 4G এর হাই স্পিড ইন্টারনেট এর সুবিধা এখনো গ্রাহকরা পায়না

BSNL এর 797 টাকার প্ল্যানটির সুবিধা, অন্য কোনো প্রাইভেট কোম্পানি অফার করেনা। যারা সেকেন্ডারি SIM হিসেবে ব্যবহার করতে চান তাদের জন্যে এই প্ল্যানটি সেরা হতে পারে। রিপোর্ট অনুযায়ী, BSNL তাদের 4G এবং 5G নেটওয়ার্ক 15 অগাস্ট, 2022 চালু করতে চলেছে। এই একই দিনে ভারতীয় সরকার, প্রাইভেট টেলিকম কোম্পানিগুলিকেও 5G চালু করতে বলেছে। সমস্ত কোম্পানির 5G লঞ্চ হওয়ার পর BSNL এর ভবিষ্যৎ কী হবে তা এখন সময়ের অপেক্ষা। এই মুহূর্তে 4G লঞ্চের প্রস্তুতি নিচ্ছে BSNL।

Digit.in
Logo
Digit.in
Logo