Jio, BSNL-এর শেষ মূহুর্তে ধামাকা অফার, এক রিচার্জে চলেব নতুন বছর

Jio, BSNL-এর শেষ মূহুর্তে ধামাকা অফার, এক রিচার্জে চলেব নতুন বছর
HIGHLIGHTS

একবছরের প্ল্যানগুলিতে BSNL এবং Jio ভ্যালিডিটি বাড়িয়েছে

BSNL এবং ACT এর অফারগুলি শেষ হচ্ছে 2021 সালের ডিসেম্বর মাসের 31 তারিখ

Jio-র অফার নিতে হলে আগামী বছরের জানুয়ারির 2 তারিখের মধ্যে রিচার্জ করতে হবে

নতুন বছর শুরুর ঠিক আগেই গ্রাহকদের জন্য একাধিক ধামাকা অফার নিয়ে হাজির হয়েছে বিখ্যাত টেলিকম সংস্থাগুলি। উৎসবের মরশুমে মানুষের মুখে হাসি ফোটাতে এই কোম্পানিগুলি বেশ কয়েকটি প্ল্যানে অতিরিক্ত সুবিধা দেওয়ার পাশাপাশি প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। সরকারি সংস্থা BSNL-ও খুব একটা পিছিয়ে নেই, আকর্ষণীয় অফার নিয়ে হাজির তারাও। অন্যদিকে Jio তার গ্রাহকদের ধরে রাখতে বেশি দিনের ভ্যালিডিটির প্যাকগুলির জন্য একাধিক অফার নিয়ে এসছে। নতুন বছরে রিচার্জের আগে জেনে নিন BSNL এবং Jio-র এই দুটি সেরা প্ল্যান-

একবছরের প্ল্যানগুলিতে BSNL এবং Jio ভ্যালিডিটি বাড়িয়েছে। এই প্ল্যানগুলি রিচার্জ করলে অতিরিক্ত আরও কয়েকদিন সুবিধাও পাওয়া যাবে। BSNL, Jio এর পাশাপাশি ACT Fibernet এর মতো সংস্থাও বছরের শেষে তার গ্রাহকদের জন্য অতিরিক্ত অফার নিয়ে হাজির হয়েছে। BSNL এবং ACT এর অফারগুলি শেষ হচ্ছে 2021 সালের ডিসেম্বর মাসের 31 তারিখ অর্থাৎ আজকেই এবং Jio-র অফার নিতে হলে আগামী বছরের জানুয়ারির 2 তারিখের মধ্যে রিচার্জ করতে হবে।

BSNL 2399 টাকার প্ল্যান

BSNL-এর এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা সাধারণ ভাবে 365 দিনের ভ্যালিডিটি পেয়ে থাকেন। কিন্তু বছরের শেষে এসে প্ল্যানটি আরও 60 দিনের ভ্যালিডিটি বাড়িয়ে  বর্তমানে 425 দিনের ভ্যালিডিটি করে দিয়েছে। এই প্ল্যানে যে যে সুবিধা পাওয়া যাবে তা হল প্রতিদিন 3 GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এছাড়াও সীমাহীন কলিং এবং প্রতিদিন 100 টি করে মেসেজ পাঠাতে পারবেন গ্রাহকরা। লং টার্ম প্ল্যান রিচার্জ করা মানুষদের জন্য BSNL এর এই প্ল্যানটি শ্রেষ্ঠ। তবে অতিরিক্ত দিনের ভ্যালিডিটি পাওয়ার জন্য কিন্তু 31 ডিসেম্বর 2021 এর মধ্যেই রিচার্জ করতে হবে বলে জানানো হয়েছে।

Jio 2545 টাকার প্ল্যান

Jio তার গ্রাহকদের এই প্ল্যানে অতিরিক্ত 29 দিনের সুবিধা যোগ করেছে। এতদিন এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল 336 দিন। কিন্তু এবার তা বাড়িয়ে 365 দিন করা হয়েছে। অর্থাৎ অতিরিক্ত 29 দিন পাবেন গ্রাহকরা। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা ব্যবহার করতে পারবেন। শুধু তাই নয়, এর সাথে থাকছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি করে মেসেজ। পাশাপাশি গ্রাহকরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud ফ্রি-তে ব্যবহার করতে পারবেন। এই সুবিধা পাওয়ার জন্য অবশ্যই 2 জানুয়ারি 2022 এর মধ্যে রিচার্জ করতে হবে।

 

Digit.in
Logo
Digit.in
Logo