এক বছরের জন্য আনলিমিটেড কলিং, 2GB ডাটা আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে BSNL য়ের এই প্ল্যানে, মূল্য জানুন

এক বছরের জন্য আনলিমিটেড কলিং, 2GB ডাটা আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে  BSNL য়ের এই  প্ল্যানে, মূল্য জানুন
HIGHLIGHTS

BSNL য়ের এই নতুন প্ল্যানের দাম 1,999টাকা আর এতে আপনারা এক বছরের বৈধতা পাবেন আর এছাড়া এতে বেশ কিছু অসাধারন অফারও পাওয়া যাচ্ছে

ভারতের টেলিকম বাজারে জিও কে প্রতিযোগিতা দেওয়ার জন্যে BSNL একটি দীর্ঘমেয়াদী প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানের বৈধতা 365দিনের জন্য বা বকা যায় এক বছর বা 12মাসের জন্য। এর দাম 1,999টাকা আর এতে আপনারা প্রতিদিন 2GB ডাটা, আনলিমিটেড কলিং ( দিল্লি আর মুম্বাই ছাড়া) প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে।

এই প্ল্যানে আপনারা মোট 730GB ডাটা পাবেন। আর এই প্ল্যানে আপনারা অন্য কিছু মানে PRBT ইত্যাদি পাবেনবনা। আপনাদের এও মনে করিয়ে দি যে এই মুহূর্তে BSNL শুধু কেরালাতে 4G পরিষেবা দিচ্ছে।

আমরা যদি BSNL য়ের এই প্ল্যানটির বিষয়ে ডিটেলসে দেখি তবে দেখা যাবে যে এটি এখন চেন্নাই আর তামিলনাড়ু সার্কেলে পাওয়া যাচ্ছে। তবে এই প্রোমোশানাল অফারটি 25জুন 2018 থেকে 22 সেপটেম্বর 2018 পর্যন্ত নেওয়া যেতে পারে।

এটা আলাদা কথা যখন BSNL এখন লম্বা বৈধতা যুক্ত লঞ্চ করে দিয়েছে। কোম্পানি ঈদের সময়ে এই প্ল্যানটি নিয়ে এসেছিল, আর এর দাম ছিল 786টাকা। আর এই প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 150দিনের বৈধতা পাচ্ছেন। এই প্ল্যানের প্রতিদিন 2GB ডাটা পাওয়া জাচ্ছে,ম আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে কোম্পানির তরফে আনলিমিটেড ভয়েস কলিং আর রোমিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছে। তবে এই সুবিধা আপনারা দিল্লি আর মুম্বাই সার্কেলে পাবেন না। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMS পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে 300GB 3G ডাটা পাওয়া যাচ্ছে।

আর আমরা এটা এই ভাবেও বলতে পারি যে এই প্ল্যানে বেশি ডাটা পাওয়া যাচ্ছে আর এছাড়া আপনারা 15,000টি SMS ও পাবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানি FIFA স্পেশাল প্ল্যানও নিয়ে এসেছে। এই প্ল্যানের দাম 149 টাকা আর এটি 28 দিনের জন্য বৈধ। আর এতে 28 দিনের জন্য 4G ডাটা পাওয়া জাচ্ছে।আ র এচাহ্রা এতে কোন কলিং বা SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছেনা।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo