BSNL এর মাত্র 47 টাকার প্রিপেইড প্ল্যান, 14GB ডেটা, আনলিমিটেড কলিং

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 Mar 2021
HIGHLIGHTS
  • BSNL মাত্র 47 টাকায় নতুন ফার্স্ট রিচার্জ (FRC) লঞ্চ করেছে

  • ভয়েস কলিং, ডেটা এবং SMS এর সুবিধা পাওয়া যাবে এই BSNL FRC 47 প্ল্যানে

  • BSNL FRC 47 প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা 14 জিবি হাই-স্পিড ইন্টারনেট সুবিধা পাবেন

BSNL এর মাত্র 47 টাকার প্রিপেইড প্ল্যান, 14GB ডেটা, আনলিমিটেড কলিং
BSNL এর মাত্র 47 টাকার প্রিপেইড প্ল্যান, 14GB ডেটা, আনলিমিটেড কলিং

সরকারী টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) মাত্র 47 টাকায় নতুন ফার্স্ট রিচার্জ (FRC) লঞ্চ করেছে। সংস্থার এই নতুন রিচার্জ প্রিপেইড গ্রাহকদের জন্য আনা হয়েছে। FRC 47 প্রথম বার যাঁরা BSNL-এর কোনও রিচার্জ প্ল্যান ব্যবহার করবেন, সেই গ্রাহকদের জন্য এই প্ল্যান। ভয়েস কলিং, ডেটা এবং SMS এর সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। বলে দি যে BSNL -এর এটা সবচেয়ে সস্তা আনলিমিটেড কম্বো প্রিপেইড প্ল্যান।

BSNL FRC 47

FRC 47 এর BSNL প্ল্যানে ভয়েস কলিং সুবিধা পাওয়া যায়। অর্থাৎ গ্রাহকরা ন্যাশনাল রোমিং, STD এবং লোকাল কল বিনামূল্যেই উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে মধ্যে মুম্বই এবং দিল্লির এমটিএনএল নেটওয়ার্কও যুক্ত রয়েছে। এর পাশাপাশি এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা 14 জিবি হাই-স্পিড ইন্টারনেট সুবিধা পাবেন। এছাড়া রোজ 100SMS পাওয়া যাবে। BSNL জানিয়েছে যে প্ল্যানে পাওয়া সমস্ত অফার 28 দিনের জন্য বৈধ। অর্থাত্, বিএসএনএল গ্রাহকরা মাত্র 47 টাকায় আনলিমিটেড কম্বো প্ল্যানের সুবিধা নিতে পারবেন।

বিএসএনএল আরও জানিয়েছে যে, FRC 47-এর বেশির ভাগ অফারের সঙ্গেই PV 107 প্রিমিয়াম প্ল্যানের অনেকাংশেই মিল রয়েছে। অর্থাৎ FRC 47 প্ল্যানের মেয়াদ 100 দিন, যার পরে গ্রাহকদের বিএসএনএল সিম কার্ড এক্টিভ রাখতে আরও একটি রিচার্জ করতে হবে। FRC 47 একটি প্রচারমূলক পরিকল্পনা যা 31 মার্চ 2021 পর্যন্ত বৈধ।

তথ্য অনুসারে, বিএসএনএল FRC 47 চেন্নাই এবং তামিলনাড়ু টেলিকম সার্কেলগুলিতে নতুন গ্রাহকদের জন্য উপলব্ধ হবে। তবে শীঘ্রই কলকাতা-সহ দেশের অন্যান্য টেলিকম সার্কেলেরও BSNL FRC 47 চালু করা যেতে পারে। 20 ফেব্রুয়ারি থেকেই প্ল্যানটি চালু হয়ে গিয়েছে।

logo
Digit Bangla

email

Web Title: BSNL FRC 47 prepaid plan launched with 14GB data and Unlimited Call other benefits
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status