BSNL এর দুর্দান্ত অফার, মাত্র 249 টাকায় 120 জিবি ডেটা এবং 60 দিন পর্যন্ত ফ্রি কলিং

BSNL এর দুর্দান্ত অফার, মাত্র 249 টাকায় 120 জিবি ডেটা এবং 60 দিন পর্যন্ত ফ্রি কলিং
HIGHLIGHTS

বিএসএনএলের 249 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন

BSNL-এর FRC 249 প্ল্যান Jio, Airtel এবং Vodafone Idea কে প্রতিযোগিতা দিতে চলেছে

সরকারী টেলিকম সংস্থা BSNL 249 টাকার দামে একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। সংস্থা গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। এটি গ্রাহকদের অন্যান্য সংস্থার তুলনায় নতুন কিছু দেয়। আপনি যদি BSNL গ্রাহক হন তবে আপনার জন্য একটিন নতুন প্রিপেইড প্ল্যান লিস্ট আনা হয়েছে।

BSNL 249 টাকার নতুন প্ল্যান নিয়ে এসছে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে, গ্রাহকদের জন্য কী বিশেষ হবে এবং এতে কী কী সুবিধা রয়েছে। BSNL-এর এই প্ল্যান Jio, Airtel এবং Vodafone Idea কে প্রতিযোগিতা দিতে চলেছে। 

BSNL 249 Prepaid Plan offer:

বিএসএনএলের 249 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। ভয়েস কলিং সম্পর্কে কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 60 দিনের থাকবে। বৈধতা অনুসারে, এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 60 দিনের মধ্যে মোট 120 জিবি ডেটা পাবেন। সংস্থা এই অফার সীমিত সময়ের জন্য আনা হয়েছে।

তবে বলে দি যে সংস্থার এই রিচার্জ প্ল্যানের সুবিধা শুধু তারা নিতে পারবেন যারা প্রথমবার BSNL এর ব্যবহার করতে যাচ্ছে। এটি সংস্থার একটি FRC রিচার্জ, যার সুবিধা মাত্র নতুন গ্রাহকরা পাবেন। বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যান সমস্ত টেলিকম সার্কেলে পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যানের সুবিধা শুধু 31 মার্চ 2021 পর্যন্ত নেওয়া যাবে।

দুই মাস রিচার্জ দরকার পরবে না

ভারত সঞ্চার নিগম লিমিটেডের এই 249 টাকার রিচার্জের সবচেয়ে বড় সুবিধা হল যে এই প্ল্যান রিচার্জ করার পরে আপনাকে দুই মাস পর্যন্ত কোনও রিচার্জ করার দরকার পরবে না, কারণ এর বৈধতা 60 দিন। এর পাশাপাশি এই প্ল্যানে গ্রাহকরা 2 মাসের জন্য আনলিমিটেড ভয়েস কলিং অফার করে। এছাড়া আপনি এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। শুধু এইটাই নয়, আপনি SMS করার জন্য প্রতিদিন 100 মেসেজ পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo