BSNL গ্রাহকদের জন্য় সুখবর, এই প্ল্য়ানে সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে 300GB ডেটা

BSNL গ্রাহকদের জন্য় সুখবর, এই প্ল্য়ানে সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে 300GB ডেটা
HIGHLIGHTS

BSNL ভারত ফাইবার প্ল্য়ান 499 টাকার প্রিপেড প্ল্য়ানের মেয়াদ বাড়ল

BSNL 499 প্রিপেড প্ল্য়ানে স্পিডে 300GB ডেটা পাবেন

সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) লকডাউনের সময় গ্রাহকদের উপকারের জন্য ভারত ফাইবার প্ল্য়ান 499 টাকার প্রিপেড প্ল্য়ানের 300GB Plan CS337 ব্রডব্যান্ড প্ল্য়ানের রিচার্জের শেষ দিন পিছিয়ে দিল। এই রিচার্জের শেষ দিন পিছিয়ে 9 সেপ্টেম্বর করা হয়। এই খবরটি টেলিকম কোম্পানি তার ওয়েবসাইট-এর মাধ্য়মে এইটা জানিয়েছে। এই প্ল্য়ানের সময়সীমা 10 জুনে শেষ হওয়ার ছিল, কিন্তু এর জনপ্রিয়তা বিবেচনা করে সংস্থাটি এর মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

300GB Plan CS337 ব্রডব্যান্ড প্ল্য়ান

এই 499 টাকার প্রিপেড প্ল্য়ানে, গ্রাহকরা 40 এমবিপিএস স্পিডে 300GB ডেটা পাবেন। ডেটা শেষ হলে স্পিড কমে 1Mbps হয়ে যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা যে কোনও নেটওয়ার্কে সীমাহীন কল করার সুবিধা পাবেন। বর্তমানে, এই প্ল্য়ানটি সিকিম, কলকাতা এবং পশ্চিমবঙ্গের টেলিকম সার্কেলে উপলব্ধ। আশা করা যায় যে সংস্থাটি শীঘ্রই দেশের অন্যান্য সার্কেলে এই ব্রডব্যান্ড প্ল্য়ানটি চালু করবে।

BSNL 1498 টাকার Prepaid Plan

সম্প্রতি BSNL একটি নতুন ডেটা এসটিভি প্ল্য়ান (STV Plan) লঞ্চ করেছে। বিএসএনএল এই প্ল্য়ানের দাম ১,৪৯৮ টাকা। এই প্ল্য়ানে গ্রাহকরা ৯১ জিবি ডেটা পাবে। এছাড়া এই প্ল্য়ানের বিশেষ বিষয় হ'ল আপনি কোনও দৈনিক ক্যাপ ছাড়াই এই ডেটা পাবেন।

এটি বিএসএনএলের একটি দীর্ঘ মেয়াদী প্ল্য়ান। এই প্ল্য়ানটি বৈধতা ৩৬৫ দিনের। একই সাথে এই প্ল্য়ানে কোনও এফইউপি সীমা ছাড়াই মিলবে ৯১ জিবি ডেটা, যার ব্য়বহার আপনি প্রতিদিন কোনও লিমিট ছাড়াই করতে পারবেন।

BSNL-এর এই প্ল্য়ানটি কয়েকটি সার্কেলর জন্য় চালু করা হয়েছে। এই সার্কেলগুলি হ'ল অন্ধ্র প্রদেশ, বিহার, ঝাড়খণ্ড, কর্ণাটক, কেরল, কলকাতা, লক্ষদ্বীপ ইউটি, ওড়িশা, সিকিম, তেলঙ্গানা, পশ্চিমবঙ্গ এবং আরও অনেক রাজ্য।

 

বিএসএনএল মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo