মাত্র 7 টাকার 1GB ডাটার প্ল্যান আনল BSNL

মাত্র 7 টাকার 1GB ডাটার প্ল্যান আনল BSNL
HIGHLIGHTS

BSNL য়ের তরফে কিছু ডাটা ভাউচার আনা হয়েছে যার দাম 7 টাকা থেকে শুরু হ্যে 1098 টাকা পর্যন্ত পাওয়া যায়

আর এই ভাউচারের মাধ্যমে গ্রাহকরা তাদের ডাটা লিমিট এক্সটেন্ড করতে পারবেন

সব টেলিকম অপারেটারা গ্রাহকদের অনেক কিছু দেওয়ার চেষ্টা করছে। আর এবার আজকে এখানে আমরা আপনাদের BSNL য়ের কিছু প্ল্যানের বিস্যে জানাব। এই সময়ে কোম্পানি তাদের গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডাটা আর 2GB ডাটার বেশি প্ল্যান দেওয়ার চেষ্টায় আছে।

আর এই প্যানের সঙ্গে কোম্পানি ডেলি ডাটা লিমিটের সমস্যা চেঞ্জ করার জন্য কিছু গ্রাহকদের কাছে সমস্যা সুনে সেই চেষ্টা করেছে। আর অন্য টেলিকম অপারেটারদের মতনই BSNL তাদের ডাটা প্যাক দিচ্ছে যা ডাটার লিমিট এক্সটেন্ড করতে পারে। আর এই প্ল্যানে 7 টাকার থেকে প্ল্যান শুরু হচ্ছে।

আর এবার এই প্ল্যানের বিষয়ে একটি ভাল করে দেখে নেওয়া যাক। এই 7 টাকার প্ল্যানে আপনারা এক দিনের বৈধতা পাবেন যা 1Gb ডাটা দিচ্ছে। আর এর সঙ্গে একটি মিনি 16 টি ডাতা ভাউইচার এসেছে যা 16 টাকাতে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই ডাটা ভাউচার 56 টাকায় পাওয়া যাচ্ছে। আর এর জন্য 1.5GB ডেলি ডাটা দেওয়া হবে। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা দিচ্ছে। আর এর সঙ্গে আপনারা আপনাদের ডাটা লিমিট এক্সটেন্ড করতে পারবেন।

আর আমরা যদি BSNL য়ের DataTsunami_98 দেখি তবে এই প্ল্যানে আপনারা 98 টাকার 40kbps FUP লিমিটের সঙ্গে পাবেন। আর এর সঙ্গে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন । গ্রাহকরা  EROS Now Entertainment পরিষেবা পাবেন। আর এই প্ল্যানটি 24 দিনের জন্য বৈধ। আর এই ভাউচারের সঙ্গে একটি  DATASTV_197 আছে যার দাম 197 টাকা। আর এটি PRBT  প্রতিদিন 2Gb ডাটা দিচ্ছে। আর এটি 54 দিনের জন্য বৈধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo