BSNL ভারত এয়ারফাইবার পরিষেবা 6 টি সার্কেলে এসেছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Feb 2020
HIGHLIGHTS
  • গ্রামাঞ্চলের কানেক্টিভিটিতে কাজে আসবে

  • তাড়াতাড়ি অন্য সার্কেলেও চালু হতে পারে

BSNL ভারত এয়ারফাইবার পরিষেবা 6 টি সার্কেলে এসেছে
BSNL ভারত এয়ারফাইবার পরিষেবা 6 টি সার্কেলে এসেছে

জানুয়ারি মাসে ভারত সঞ্চার নিগম লিমিটেড ভারতে তাদের ভারত এয়ার ফিবার পরিষেবা লঞ্চ করেছিল। এই Bharat AirFibre পরিষেবা মূলত দেশের গ্রামিন এলাকাকে টার্গেট করে আর এর মাধ্যমে গ্রামে রেডিও বেসের মাধ্যমে কানেকশান করা যাবে। ভারত ফাইবার পরিষেবা ওয়ার্ড FTTH আর এটি একটি ওয়ারলেস প্রযুক্তি।

এটা মাথায় রাখতে হবে যে সার্ভিস একটি প্রাইভেট পাবলিক পার্টনার্শিপ মডেলে লঞ্চ করা হয়েছে আর এটি BSNL অধিকৃত পরিষেবা ন্য। গত মাসে জানা গেছিল যে BSNL পরিষেবা লঞ্চ করার জন্য দক্ষিণ এশিয়ার কন্টেন্ট প্রোভাইডিং প্ল্যাটফর্ম Yupp TV র সঙ্গে চুক্তি করেছে। আর এও জানানো হয়েছে যে BSNL ভারতী ফাইবারের সঙ্গে কোম্পানি ত্রিপেল প্লে পরিষেবাও অফা করেছে।

টেলিকম মিনিস্টার বিহার, তামিলনাড়ু, কর্নাটক, হরিয়ানা  আর তেলেঙ্গানা সার্কেলে এয়ারফাইবার পরিষেবার প্ল্যান করেছে। আর খুব তাড়াতাড়ি তারা অন্য সার্কেলে এই পরিষেবা আনবে।

আর কয়েকমাস আগে BSNL 999 টাকা দামের প্রিপেড রিচার্জ প্ল্যান এনেছিল। আর এবার কোম্পানি তাদের এই প্ল্যানটি একটি স্পেশাল অফারের সঙ্গে এনেদছে, আপনাদের বলে রাখি যে 999 টাকার BSNL প্ল্যানে এবার বেশি বৈধতা পাওয়া যাচ্ছে। আর আমররা যদি বেশি বৈধতার প্ল্যান দেখি তবে এই সময়ে কোম্পানি তা দিয়েছে। 15 ফেব্রুয়ারি থেকে 31 মার্চ পর্যন্ত এটি আছে। আর এই সময়ে 999 টাকার রিচার্জ প্ল্যানে আপনারা বেশি বৈধতা পাচ্ছেন।

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status