BSNL এর 98 টাকার নতুন প্রিপেইড প্ল্যান হাজির, রয়েছে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং সুবিধা

BSNL এর 98 টাকার নতুন প্রিপেইড প্ল্যান হাজির, রয়েছে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং সুবিধা
HIGHLIGHTS

BSNL নিয়ে হাজির হয়েছে 98 টাকার নতুন সস্তা প্ল্যান

BSNL Plan-এ দেওয়া হবে প্রতিদিন 2 জিবি পর্যন্ত হাই-স্পিড ডেটা, তবে ডেইলি ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে যাবে 40Kbps-এ

বিএসএনএল এর 98 টাকার নতুন ভাউচারের ভ্যালিডিটি 22 দিনের

টেলিকম সংস্থাগুলি তাঁদের গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক অফার করছে "আনলিমিটেড ডেটা প্ল্যান"। এরই মধ্যে BSNL নিয়ে হাজির হয়েছে 98 টাকার নতুন সস্তা প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিংয়ের সুবিধা। BSNL Plan-এ দেওয়া হবে প্রতিদিন 2 জিবি পর্যন্ত হাই-স্পিড ডেটা, তবে ডেইলি ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে যাবে 40Kbps-এ। ডেটা স্পিড কমে গেলে আপনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন তবে ইউটিউব সহ অন্যান্য ভিডিও স্ট্রিমিং সাইটগুলিতে হাই কোয়ালিটি ভিডিও দেখতে পারবেন না।

BSNL 98 প্রিপেইড প্ল্যান রয়েছে আর কী কী সুবিধা

বিএসএনএল এর 98 টাকার নতুন ভাউচারের ভ্যালিডিটি 22 দিনের। 100 টাকার কমে প্রিপেইড ভাউচারের কথা যদি বলি তবে BSNL তার গ্রাহকদের সুবিধা মাথায় রেখে কয়েকটি সস্তা প্ল্যান বাজারে হাজির করেছে। এই প্ল্যানগুলিতে আপনি পাবেন হাই-স্পিড ইন্টারনেট এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। লকডাউনে বাড়ি থেকে অফিস এর কাজ এবং অনলাইন ক্লাসের চাহিদা বেড়েছে এবং সেই কারণে টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের আনলিমিটেড ডেটা প্ল্যান অফার করছে।

BSNL এর 98 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 22 দিন অবদি প্রতিদিন 2GB ডেটা সুবিধা পাবেন। ডেইলি ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo