BSNL য়ের 365 টাকার প্ল্যানে 60 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে

BSNL য়ের 365 টাকার প্ল্যানে 60 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে
HIGHLIGHTS

সম্প্রতি BSNL একটি নতুন 97 টাকার STV প্ল্যান লঞ্চ করেছিল

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 365 দিনের প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

দুটি প্ল্যানেই আপনারা এক রকমের বেনফিট পাবেন

BSNL কয়েক মাস আগে বেশ কিছু প্ল্যান এনেছিল। আর এবার টেলিকম অপারেটার সরকারের জন্য সেফ প্যাকেজ দিচ্ছে। আর এবার কোম্পানির 4G নেটওয়ার্ক আসবে।আর এই নতুন প্রযুক্তি এলে টেলিকম পরিষেবার এই বিষয়টি ভাল হবে বলে আশা করা যায়।

আর এর মধ্যে BSNL তাদের গ্রাহকদের জন্য দারুন সব অফার আর প্রিপেড ভাউচার আর অন্য জিনিস নিয়ে আসার জন্য তাদের কাছে থাকবে। আর BSNL তাদের আকর্ষণীয় প্রিপেড আর ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে গ্রাহকদের আকর্ষিত করার চেস্টা করছে। আর এর স্নহগে BSNL তাদের গ্রাহকদের জন্য দুটি নতুন প্রিপেড প্ল্যান এনেছে। আর এই প্রিপেড প্ল্যানে 97 টাকার আর 365 দিনের জন্য। আর এই বিষয়ে এবার দেখে নেওয়া যাক।

আর এর সঙ্গে BSNL য়ের লঞ্চ করা 97 টাকার STV প্ল্যান আছে। আর আপনারা ভাবুন যে কম দামের এই STV প্ল্যানে প্রিপেড কিছু দিনের বৈধতার সঙ্গে ভাল। আর এই STV প্ল্যান BSNL গ্রাহকরা প্রথমে প্রতি দিন 2GB ডাটার সঙ্গে 250 মিনিটের প্রতিদিনের কলের সুবিধা নিন। আর এই প্ল্যানের 18 দিনের বৈধতা আসবে।

BSNL য়ের 97 টাকার STV প্ল্যানে প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে আর এটি 365 দিনের প্রিপেড প্ল্যান। আর এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা আর প্রতিদিন 250 মিনিটের কলের সুবিধা আছে। আর এই বিষয়ে খেয়াল রাখতে হবে যে BSNL য়ের এই প্রিপেড প্ল্যানে আপনারা 60 দিনের জন্য পাবেন, আর এর সঙ্গে প্রতিদিন 2GB ডাটা থাকবে। আর তামিলনাড়ু, চেন্নাই, কেরাল আর অন্য সার্কেলে BSNL য়ের গ্রাহকদের জন্য এই পরিকল্পনা এসছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo