50 টাকার কমে 2টি রিচার্জ প্ল্যান, বিনামূল্যে কলিং সহ 2GB পর্যন্ত ডেটা, BSNL এর ধামাকা অফার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 28 Jan 2022
HIGHLIGHTS
  • BSNL-এর 50 টাকার কম দামের 2টি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে

  • BSNL এই প্ল্যানগুলি 18 এবং 29 টাকার

  • BSNL-এর এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি ডেটা সুবিধাও পাওয়া যায়

50 টাকার কমে 2টি রিচার্জ প্ল্যান, বিনামূল্যে কলিং সহ 2GB পর্যন্ত ডেটা, BSNL এর ধামাকা অফার
50 টাকার কমে 2টি রিচার্জ প্ল্যান, বিনামূল্যে কলিং সহ 2GB পর্যন্ত ডেটা, BSNL এর ধামাকা অফার

BSNL-এর অনেকগুলি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে৷ কিছু প্ল্যান খুব কম দামের এবং অসাধারণ সুবিধা অফার করে। সরকারি টেলিকম কোম্পানি BSNL-এর 50 টাকার কম দামের 2টি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে৷ এই প্ল্যানগুলি 18 এবং 29 টাকার। TelecomTalk এর একটি রিপোর্টে এই কথা বলা হয়েছে। BSNL-এর এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি ডেটা সুবিধাও পাওয়া যায়। এই রিচার্জ প্ল্যানগুলিতে ইউজারদের 2GB পর্যন্ত ডেটা দেওয়া হয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলিতে আরও কী কী সুবিধা পাওয়া যায়।

18 টাকার প্ল্যান, আনলিমিটেড কলিং এবং ডেটা

BSNL-এর 18 টাকার রিচার্জ প্ল্যানে ইউজাররা 2 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাচ্ছে। অর্থাৎ এই প্ল্যানে মোট 2GB ডেটা দেওয়া হয়েছে। এই প্ল্যানে একদিনের খরচ 9 টাকা। BSNL-এর এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাচ্ছে। দিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 80kbps হয় যাবে৷

29 টাকার প্ল্যানে 5 দিনের ভ্যালিডিটি এবং বিনামূল্যে কলিং

BSNL-এর 29 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে 5 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। যতদূর ডেটার কথা, এই প্ল্যানে মোট 1GB ডেটা দেওয়া হয়। প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। তবে BSNL-এর এই দুটি প্ল্যানেই ইউজাররা কোনো SMS সুবিধা পাবেন না।

এই দুটি প্ল্যান ছাড়াও, BSNL-এর 100 টাকার কম দামে 99 টাকার একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যানও রয়েছে। BSNL-এর এই প্ল্যানে 22 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং PRBT সুবিধা পাওয়া যাচ্ছে। তবে এই প্ল্যানে ইউজারদের কোনো ডেটা দেওয়া হয় না। পাশাপাশি, এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য খুবই উপকারী যাদের ডেটার প্রয়োজন নেই। বিএসএনএল-এর এই প্ল্যানে কোনও এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

Web Title: BSNL 4G Recharge Plans Under Rs 50 offer 2GB Data
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status