Jio, Airtel কে টেক্কা দিতে BSNL নিয়ে হাজির 197 টাকার কম দামে দুর্দান্ত প্রিপেইড প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 08 Apr 2021
HIGHLIGHTS
  • BSNL তার প্রিপেইড গ্রাহকদের জন্য 197 টাকার প্ল্যান মার্কেটে নিয়ে এসেছে

  • BSNL 197 Prepaid Plan-এ প্রতিদিন 2GB ডেটা, 180 দিনের বৈধতা

  • Jio এবং Airtel এর কোন প্ল্যান BSNL এর এই প্ল্যানকে টেক্কা দেবে

Jio, Airtel কে টেক্কা দিতে BSNL নিয়ে হাজির 197 টাকার কম দামে দুর্দান্ত প্রিপেইড প্ল্যান
Jio, Airtel কে টেক্কা দিতে BSNL নিয়ে হাজির 197 টাকার কম দামে দুর্দান্ত প্রিপেইড প্ল্যান

ভারতে টেলিকম সেক্টারে একে-অপরকে টেক্কা দিতে সংস্থারা গ্রাহকদের আকৃষ্ট করতে এক থেকে এক সস্তা এবং বেশি সুবিধার সাথে প্রিপেইড প্ল্যান বাজারে লঞ্চ করছে। এখন BSNL নিয়ে হাজির একটি নতুন প্রিপেইড প্ল্যান। BSNL তার প্রিপেইড গ্রাহকদের জন্য 197 টাকার প্ল্যান মার্কেটে নিয়ে এসেছে। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 2 জিবি ডেটা। আসুন জেনে নেওয়া যাক বাজারে উপস্থিত Jio এবং Airtel এর কোন প্ল্যান BSNL এর এই প্ল্যানকে টেক্কা দেবে।

BSNL 197 Prepaid Plan

বিএসএনএল এর এই নতুন প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2 জিবি ডেটা অফার করা হবে, ডেটা লিমিট শেষ হলে স্পিড কমে 80 kbps করে দেওয়া হবে। ডেটা ছাড়াও BSNL Plan এর সাথে ফ্রি ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাবে।

অন্যান্য সুবিধার কথা বললে, 197 টাকার এই BSNL প্ল্যান এর সাথে গ্রাহকদের Zing Music App এর ফ্রি অ্যাক্সেস অফার করা হবে। এই প্ল্যানের বৈধতা 180 দিনের (6 মাস), তবে প্ল্যানের সাথে পাওয়া সুবিধাগুলি 18 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

Airtel 298 Prepaid Plan

এয়ারটেল এই রেঞ্জে কয়েকটি সস্তা প্ল্যান অফার করছে, যার মধ্যে 298 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে। এই প্রিপেইড প্ল্যানের বৈধতা 28 দিনের। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা পাবেন। প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা। গ্রাহকদের উইঙ্ক মিউজিক এবং এয়ারটেল এক্সট্রিমের মতো অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়।

Jio 249 Prepaid Plan

Jio-র 249 টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্যাকের ভ্যালিডিটি 56 দিনের। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। গ্রাহকরা এই রিচার্জ প্যাকে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যায়। এছাড়া প্রতিদিন 100 এসএমএসও বিনামূল্যে রয়েছে। এই রিচার্জ প্যাকে Jio TV, Jio cinema মতো জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

logo
Digit Bangla

email

Web Title: BSNL Rs 197 prepaid plan Launch with 2GB daily data, Unlimited Calls and 180 Days Validity
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status