BSNL-এর এই প্ল্যান দেখে Jio-Airtel এর মাথায় হাত ! কম খরচে এক মাসের বেশি ভ্যালিডিটি এবং 3GB ডেটা

BSNL-এর এই প্ল্যান দেখে Jio-Airtel এর মাথায় হাত ! কম খরচে এক মাসের বেশি ভ্যালিডিটি এবং 3GB ডেটা
HIGHLIGHTS

BSNL এর এটি একটি সস্তা রিচার্জ প্ল্যান

প্ল্যানে কল করার জন্য 200 মিনিট দেওয়া হচ্ছে

এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য 40 দিনের জন্য মোট 3GB ডেটা দেওয়া হচ্ছে

আপনি যদি বিএসএনএল (BSNL) গ্রাহক হন তবে আপনার জন্য সুখবর রয়েছে। ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL 40 দিনের ভ্যালিডিটির সাথে একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা কম খরচে বেশি ভ্যালিডিটি ও ইন্টারনেট সুবিধাও পাবেন। এই প্ল্যানে আপনি একগুচ্ছ সুবিধা পাবেন। প্ল্যান রিচার্জ করার পরে, আপনি ইন্টারনেটের সুবিধাও পাবেন। আপনি যদি দুই মাসের ভ্যালিডিটির সাথে একটি ভাল রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আসুন BSNL-এর এই প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক…

বিএসএনএল (BSNL) এর এটি একটি সস্তা রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে আপনি একগুচ্ছ সুবিধা দেওয়া হয়। প্ল্যানটি রিচার্জ করার পরে আপনি ইন্টারনেটের সুবিধা নিতে পারবেন। এই রিচার্জে আপনাকে 3GB ডেটা অফার করা হয়। প্ল্যানটি রিচার্জ করলে, আপনি 40 দিনের ভ্যালিডিটির সাথে কোনো রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন তবে এটা আপনার পছন্দ হতে পারে।

BSNL 107 টাকার রিচার্জ প্ল্যান

BSNL-এর এই রিচার্জ প্ল্যানের দাম 107 টাকা। আপনার স্মার্টফোনে এই প্ল্যানটি রিচার্জ করার পরে, আপনি মোট 40 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও আপনি প্ল্যানের সাথে 40 দিনের জন্য BSNL টিউনস অ্যাক্সেস পাবেন। প্ল্যানে কল করার জন্য 200 মিনিট দেওয়া হচ্ছে। আপনার স্মার্টফোনে BSNL-এর এই প্ল্যানটি রিচার্জ করার পরে, আপনি ইন্টারনেটও ব্যবহার করতে পারবেন।

BSNLplan

এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য 40 দিনের জন্য মোট 3GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে দৈনিক ডেটা লিমিটের সুবিধা দেওয়া হয়। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী 3 জিবি ডেটা ব্যবহার করতে পারেন। 3 জিবি ডেটা শেষ হওয়ার পরে, আপনাকে অতিরিক্ত ডেটার জন্য আলাদা রিচার্জ করাতে হবে। বলে দি যে এই প্ল্যানটি শুধুমাত্র পশ্চিম বাংলা এবং কোলকাতা সার্কেলে পাওয়া যাবে।

BSNL 153 টাকার রিচার্জ প্ল্যান

BSNL recharge plan

আপনার যদি বেশি ইন্টারনেট দরকার হয় তবে BSNL এর 153 টাকার রিচার্জ প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানে আপনাকে আনলিমিটেড কলিং এবং আরও ডেটার সুবিধা দেওয়া হচ্ছে। প্ল্যানে 26 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1GB ডেটা অফার করা হচ্ছে। এছাড়া থাকছে 100 SMS রোজ।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo