Best Prepaid Plan: 200 টাকার কমে আনলিমিটেড কলিং এবং ডেটা প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 18 Mar 2021
HIGHLIGHTS
  • Jio, Airtel এবং Vodafone idea-র 200 টাকার কমে প্ল্যান

  • Jio, Airtel এবং Vodafone idea-র বেস্ট প্রিপেইড প্ল্যান

  • Airtel এর কাছেও 149 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে যার মধ্যে মোট 2 জিবি ডেটা পাওয়া যায়

Best Prepaid Plan: 200 টাকার কমে আনলিমিটেড কলিং এবং ডেটা প্ল্যান
Best Prepaid Plan: 200 টাকার কমে আনলিমিটেড কলিং এবং ডেটা প্ল্যান

Reliance Jio সম্প্রতি তার গ্রাহকদের আকৃষ্ট করতে একাধিক প্ল্যান বাজারে নিয়ে এসেছে। এর পাশাপাশি বাকি টেলিকম সংস্থা যেমন Airtel, Vodafone Idea এবং BSNL-ও জিও কে টেক্কা দিতে অনেক কম দামি প্ল্যান। ভারতে মোবাইল ব্যবহার করা সর্বাধিক প্রিপেইড ইউজাররা রয়েছে। সুতরাং আপনি যদি প্রিপেইড ইউজার হন এবং কোনও সস্তা প্ল্যান খুঁজছেন তবে এই খবর আপনাদের জন্য। এখানে আমরা আপনাকে 200 টাকার কম দামে Jio, Airtel এবং Vi এর প্ল্যান সম্পর্কে বলছি।

Airtel এর 200 টাকার কম দামের প্ল্যান

Airtel এর কাছেও 149 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে যার মধ্যে মোট 2 জিবি ডেটা পাওয়া যায়। তবে এর বৈধতা 28 দিনের রয়েছে। আপনি এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এর পাশাপাশি থাকছে 300 SMS বিনামূল্যে। এই প্ল্যানের আওতায় 30 দিনের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও সর্ভিস পাওয়া যায়।

Airel-এর কাছে 179 টাকার প্ল্যানও রয়েছে, যেখানে মোট 2 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 28 দিন। সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। এছাড়া এতে মোট 300 SMS এবং 30 দিনের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও সর্ভিস পাওয়া যায়। এই 2 লক্ষ টাকার ভারতী এক্সা লাইফ ইন্স্যুরেন্সও দিচ্ছে সংস্থা।

এছাড়াও রয়েছে 199 টাকার প্ল্যান, যেখানে 24 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানেও 30 দিনের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও-র সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Jio-র 200 টাকার কম দামে প্ল্যান

জিও-র কাছে 149 টাকার প্ল্যান রয়েছে যা 24 দিনের বৈধতা দেয়। এতে প্রতিদিন 1 জিবি ডেটা এবং প্রতিদিন 100 SMS মেসেজের সাথে জিও-র সমস্ত অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

সংস্থা আরেকটি প্ল্যান রয়েছে 199 টাকার, যেখানে 28 দিনের বৈধতা সহ 1.5 জিবি ডেটা দেওয়া হয়। দুটি প্ল্যানেই সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে।

Vi এর 200 টাকার কম দামের প্ল্যান

ভোডাফোন আইডিয়ার কাছে 148 টাকার একটি প্ল্যান রয়েছে যার মধ্যে 1 জিবি ডেটা, প্রতিদিন 100 SMS এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। এই প্ল্যানে 18 দিন ভ্যালিডিটি পাবেন।

149 টাকার প্রি-পেইড প্ল্যান রিচার্জ করালে 28 দিনের ভ্যালিডিটি পাবেন ইউজারেরা। Vi-এর 149 টাকার প্রি-পেইড প্ল্যানে ইউজারেরা মোট 3GB ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। রোজ 300 SMS-ও বিনামূল্যে পাঠাতে পারবেন গ্রাহকেরা। এর পাশাপাশি রয়েছে আনলিমিটেড কলিং সুবিধা।

কোম্পানির আরেকটি প্ল্যান রয়েছে 199 টাকার, যেখানে  24 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং 100 SMS পাওয়া যায়।

logo
Digit Bangla

email

Web Title: Best Prepaid Plans: Jio, Airtel, Vodafone idea prepaid plans under Rs 200 with Unlimited call and Data
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status