সামান্য খরচে এক বছর চলবে Jio, Airtel, Vi এবং BSNL-এর এই সস্তা প্ল্যান

সামান্য খরচে এক বছর চলবে Jio, Airtel, Vi এবং BSNL-এর এই সস্তা প্ল্যান
HIGHLIGHTS

দীর্ঘমেয়াদী ভ্যালিডিটি অফার করে Jio, Airtel, Vi এবং BSNL

এতে ডেটা, কলিং, এসএমএসের মতো অন্যান্য সুবিধাও দেওয়া হয়েছে

Jio, Airtel, Vi এবং BSNL-এর সবচেয়ে সস্তা প্ল্যান যা 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে

আপনি যদি এমন একটি মোবাইল রিচার্জ প্ল্যান চাইছেন যা এক বছরের ভ্যালিডিটি (yearly validity plan) অফার করে, তবে এই প্ল্যানগুলি আপনার জন্য সেরা হবে৷ এই রিচার্জ প্ল্যানগুলি বার্ষিক বৈধতা (365 Days Validity) সহ আসে। এই খরবে আমরা দেশের শীর্ষ টেলিকম সংস্থা Jio, Airtel, Vi এবং BSNL-এর দেওয়া সস্তা 365 দিনের রিচার্জ প্ল্যান (Cheapest 365 days recharge plan) সম্পর্কে তথ্য দিচ্ছি। এতে ডেটা, কলিং, এসএমএসের মতো অন্যান্য সুবিধাও দেওয়া হয়েছে।

Airtel-এর 1,799 টাকার প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। এতে ইউজারদের যেকোনো নম্বরে আনলিমিটেড কল করার সুবিধা দেওয়া হচ্ছে। এর সাথে 3600 SMSও দেওয়া হচ্ছে। এছাড়াও 24GB ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। ডেটা শেষ হলে 50 পয়সা/MB হিসাবে চার্জ করা হবে। এছাড়া, Airtel ইউজারদের জন্য 30 দিনের অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) মোবাইল সাবস্ক্রিপশন অফার করছে। এছাড়া, তিন মাসের বিনামূল্যে Apollo 24/7 সার্কেল, Shaw Academy-এ বিনামূল্যে অ্যাক্সেস, FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, বিনামূল্যে Hello Tunes সুবিধা দেওয়া হবে। এছাড়াও উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Vodafone Idea-এর 1,799 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 365 দিনের বৈধতা দেওয়া হচ্ছে এবং 24 জিবি ডেটাও অফার করা হচ্ছে। ডেটা শেষ হওয়ার পরে, ইউজারদের 64Kbps স্পিড দেওয়া হবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে। এছাড়াও 3600টি এসএমএস সুবিধা দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধার কথা বললে, ইউজারদের Vi Movies এবং TV অ্যাপে অ্যাক্সেস দেওয়া হবে।

Telecom

Jio-এর 1,599 টাকার প্ল্যান:

একই রকম কিছু প্ল্যানও দেওয়া হচ্ছে Jio ইউজারদের। এতে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং, 3600 পর্যন্ত ফ্রি আউটগোয়িং এসএমএস সহ 24GB হাই-স্পিড ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। ডেটা শেষ হয়ে গেলে, স্পিড 64Kbps পর্যন্ত হয় যাবে। এছাড়াও, JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপ দেওয়া হচ্ছে। এর বৈধতা 336 দিন।

BSNL-এর 1,499 টাকার প্ল্যান:

এই প্ল্যানের বৈধতা 336 দিন। এতে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হবে। এছাড়াও 24GB ডেটা দেওয়া হবে। এছাড়া, প্রতিদিন 100 এসএমএস সুবিধা দেওয়া হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo