Jio, Airtel এবং Vi-এর সস্তার রিচার্জ প্ল্যান, মিলবে রোজ 3GB ডেটা অফার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 20 Jan 2022
HIGHLIGHTS
  • আমরা কোম্পানির সবচেয়ে কম দামের প্রতিদিন 3GB ডেটা প্ল্যান সম্পর্কে জানাবো

  • Jio, Airtel এবং Vi-এর মতো সমস্ত বেসরকারী টেলিকম সংস্থাগুলির দৈনিক 3GB ডেটা অফার করে প্রিপেইড রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো

  • জিও গ্রাহকদের সবচেয়ে কম দামে প্রতিদিন 3 জিবি ডেটা সুবিধা পেতে 419 টাকার রিচার্জ এক্টিভেট করতে হবে

Jio, Airtel এবং Vi-এর সস্তার রিচার্জ প্ল্যান, মিলবে রোজ 3GB ডেটা অফার
Jio, Airtel এবং Vi-এর সস্তার রিচার্জ প্ল্যান, মিলবে রোজ 3GB ডেটা অফার

2022 সালের সাথে দেশজুড়ে COVID-19 এর সংক্রমণ আবার বাড়ছে। করোনা বাড়ার সাথে সাথে আবারও সব স্কুল-অফিস সীমাবদ্ধ হয়ে পড়েছে ঘরে বসে পড়াশুনার মধ্যে। বাড়ি থেকে পড়োশোনা এবং ঘরে বসে কাজ শুরু হওয়ার সাথে ব্যবহারকারীদের মধ্যে ডেটার চাহিদা বাড়তে থাকে। প্রত্যেক ইউজার এমন একটি রিচার্জ খুঁজছেন, যেখানে বেশির চেয়ে বেশি ডেটা পেতে পারেন। অনেক ইউজারদের প্রতিদিন 2GB ডেটাও যথেষ্ট লাগে না, এমন সময় প্রতিদিন 3GB ডেটা অফার করা প্রিপেইড রিচার্জ প্ল্যানগুলি তাদের জন্য সেরা বিকল্প হতে পারে।

আজ এই খরবে আমরা আপনাদের Jio, Airtel এবং Vi-এর মতো সমস্ত বেসরকারী টেলিকম সংস্থাগুলির দৈনিক 3GB ডেটা অফার করে প্রিপেইড রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো। তবে গ্রাহকদের বাজেট মাথায় রেখে আমরা কোম্পানির সবচেয়ে কম দামের প্রতিদিন 3GB ডেটা প্ল্যান সম্পর্কে জানাবো।

Jio

জিও গ্রাহকদের সবচেয়ে কম দামে প্রতিদিন 3 জিবি ডেটা সুবিধা পেতে 419 টাকার রিচার্জ এক্টিভেট করতে হবে। এই প্ল্যান 28 দিনের ভ্যালিডিটি অফার করে। এইভাবে গ্রাহকরা মোট 84GB ডেটা পাবেন। দৈনিক ডেটা কোটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেটের স্পিড কমে 64 Kbps হয়ে যাবে। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা এবং প্রতিদিন 100টি SMS বিনামূল্যে।

Airtel

এয়ারটেল কোম্পানির সবচেয়ে কম দামের প্ল্যান প্রতিদিন 3 জিবি ডেটা অফার করে যা 599 টাকার, যা 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। কিন্তু এই প্ল্যানে আরও অনেক ভাল এবং দুর্দান্ত সুবিধা রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 3 জিবি ডেটা পাবেন। এছাড়াও, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন বিনামূল্যে 100 SMS এর সুবিধাও এই প্ল্যানে রয়েছে। এই সব ছাড়াও, গ্রাহকরা প্ল্যানে 1 বছর পর্যন্ত Disney + Hotstar মোবাইলে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Vodafone-Idea (Vi)

Vi-এর সবচেয়ে সস্তা দৈনিক 3GB ডেটা প্ল্যান হল 475 টাকার, যা 28 দিন পর্যন্ত ভ্যালিডিটি দেয়। ডেটা ছাড়াও, প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন বিনামূল্যে 100 SMS সুবিধা রয়েছে। এই সবের পাশাপাশি এই প্ল্যানে ডেটা রোলওভার এবং নাইট ডেটা সুবিধা পাওয়া যাচ্ছে। উইকেন্ড রোলওভারের আওতায়, আপনি সোম থেকে শুক্রবার পর্যন্ত বাঁচা শেষ ডেটার ব্যবহার শনি এবং রবিবার করতে পারবেন। নাইট ডেটাতে কোম্পানি আপনাকে রাত 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত আনলিমিটেড ফ্রি ডেটা ব্যবহার  অফার করে।

Web Title: Airtel vs Jio vs Vi: Best 3GB Prepaid Recharge Plans
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status