সারা দেশের 22 টি টেলিকম সার্কেলে AIRTEL VOLTE লাইভ হয়েছে

সারা দেশের 22 টি টেলিকম সার্কেলে AIRTEL VOLTE লাইভ হয়েছে
HIGHLIGHTS

জম্মু কাশ্মিরে নিজদের VoLTE পরিষেবা লঞ্চ করার সঙ্গে সঙ্গে এয়ারটেল দেশের 22 টি টেলিকম সার্কেলে তাদের এই পরিষেবা শুরু করেছে

মানে এবার সারা দেশে এয়ারটেল VoLTE সব টেলিকম সার্কেলে পাওয়া যাবে

ভারতী এয়ারটেল অবশেষে রিলায়েন্স জিওর মতন LTE (VoLTE) অপারেটার হিসাবে প্যান ইন্ডিয়া কোম্পানি হয়েছে। আর এবার সব 22 টি টেলিকম সার্কেলে VoLTE পরিষেবা পাওয়া যাবে। আর এয়ারটেলের VoLTE পরিষেবা সব কটি 22 টি টেলিকম অপারেটারেই এল। আর এবার এর আগে এয়ারটেলের লঞ্চ করা VoLTE 250টির বেশি স্মার্টফোনে ব্যাবহার করা যাবে। আর জানা গেছে যে এই সময়ে লঞ্চ হওয়া প্রায় সব স্মার্টফোন এয়ারটেল ভোল্টা সাপোর্ট আছে।

কিছু দিন আগে জানা গেছে যে এয়ারটেল জম্মু আর কাশ্মিরের 21 টি দূরসঞ্চার সার্কেলে VolTE পরিষেবা আসবে আর এবার এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইটে এয়ারটেল VoLTE ভারতের বাজারে এসে গেছে। রিলায়েন্স জিও ও সব কটি সার্কেল তাদ্র 4g VoLTE অপারেটার থাকেব।আর আপনাদের জানিয়ে রাখি যে বেশ কিছু দারুন প্ল্যানে লঞ্চ করেছে এয়ারটেল আর কোম্পানি 5টি দারুন প্রিপেড প্ল্যান আছে।

ভারতী এয়ারটেলের 97 টাকার প্রিপেড প্ল্যান

আপনাদের জানিয়ে রাখি যে 97 টাকার এই প্ল্যানে 1`GB ডাটা 14 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর 100 টি SMS আছে। আর এর সগে এই প্ল্যানে আর কিছু পাওয়া যাচ্ছে না।

ভারতীয় এয়ারটেলের 129 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি 129 টাকার প্রিপেড প্ল্যান দেখি তবে এই প্ল্যানে আপনারা 28 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এই আনলিমিটয়েড কল প্ল্যানে 100 টি SMS আছে। আর এর সঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা ইউঙ্ক মিউজিক আর এয়ারটেলের টিভি প্রিমিয়ামের সাবস্ক্রিপসান পাওয়া যাবে।

ভারতীয় এয়ারটেলের 148 টাকার প্রিপেড প্ল্যান

এই ট্যাগে প্রথমে আ[নারা এই প্ল্যানে 148 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যাবে। আর যা 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আনলিমিটেড কল আর 100 টি SMS আছে। আর সঙ্গে আছে ইউনিক মিউজিক আর এয়ারটেল টিভির প্রিমিয়াম সাবস্ক্রিপশান।

ভারতী এয়ারটেলের 597 টাকার প্রিপেড প্ল্যান

এটি একটি দারুন প্ল্যানে আপনারা 6GB ডাটা পাবেন আর এর সগে আপনারা মোট 300 টি SMS 28 দিনের বৈধতার সঙ্গে পাবেন। আর এর সঙ্গে আপনারা ইউঙ্ক মিউজিকের, নর্টন মোবাইল সিকিউরিটি আর এক বছরের জন্য এয়ারটেল টিভি প্রিমিয়াম আর নতুন 4G ডিভাইস কিনলে এই প্ল্যানে 2000 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।

ভারতী এয়ারটেলের 998 টাকার প্ল্যান

আর এই প্ল্যানে আপনারা 336 দিনের বৈধতা পাচ্ছেন আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 12GB ডাটা পাবেন আর এর সঙ্গে আপনারা 300 টি SMS পাবেন আর আনলিমিটেড কলিং আর 28 দিনের বৈধতা পাবেন। আর এর সগে এতে বাকি পরিষেবা পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo