Airtel লঞ্চ করল দুটি নতুন সস্তা কম্বো প্ল্যান, দাম 78 টাকা থেকে শুরু

Airtel লঞ্চ করল দুটি নতুন সস্তা কম্বো প্ল্যান, দাম 78 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

Airtel 78 টাকা এবং 248 টাকার দুটি প্রিপেইড প্ল্যান বাজারে নিয়ে এসছে

Airtel 78 টাকা এবং 248 টাকার কম্বো প্ল্যানে Wynk মিউজিক অ্যাপ এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে

Airtel-এর 78 টাকার প্ল্যানের কথা বললে এতে মোট 5GB ডেটা পাওয়া যাচ্ছে

আপনি যদি Airtel গ্রাহক হন এবং গান শুনতে ভালবাসেন তবে Airtel আপনার জন্য দুটি বিশেষ প্ল্যান লঞ্চ করেছে। Airtel 78 টাকা এবং 248 টাকার দুটি প্রিপেইড প্ল্যান বাজারে নিয়ে এসছে, যার মধ্যে Wynk মিউজিক অ্যাপ এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। দুটি প্ল্যান আপনি Airtel Thanks App-এ দেখতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক এয়ারটেলের এই দুটি প্ল্যান সম্পর্কে …

Airtel-এর 78 টাকার প্ল্যান

সবার আগে Airtel-এর 78 টাকার প্ল্যানের কথা বললে এতে মোট 5GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়া এক মাসের জন্য Wynk Premium এর সাবস্ক্রিপশন পাবেন। তবে এই প্ল্যানের সাথে কোনও ভ্যালিডিটি পাওয়া যাবে না। এই প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে।

Airtel-এর 248 টাকার প্ল্যান

এই প্ল্যানে মোট 25GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানেরও কোনও আলাদা বৈধতা নেই। এই প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে। এক বছরের জন্য Wynk Premium-এর সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে থাকছে।

Airtel দিচ্ছে গ্রাহকদের বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন

Airtel এর সাথে গাঁটছড়া করে অ্যামাজন ভারতীয় গ্রাহকদের মাত্র 89 টাকায় Amazon Prime Video দেখার সুযোগ দিচ্ছে। ভারতই বিশ্বের প্রথম দেশ, যেখানে এত কম খরচে গ্রাহকদের Amazon Prime Video অফার করা হচ্ছে।

89 টাকায় Airtel ইউজাররা অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সার্ভিসে স্ট্রিম হওয়া বা যা রয়েছে সেই সমস্ত সিনেমা এবং ওয়েব সিরিজ অ্যাক্সেস করতে পারবেন। এর পাশাপাশি ব্যবহারকারীদের জন্য 30 দিনের ফ্রি ট্রায়ালও দিচ্ছে Amazon। 30  দিনের ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরই গ্রাহকদের কাছে টাকা চার্জ করা হবে। 89 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারা মোট 6GB হাই-স্পিড ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo