Airtel গ্রাহকদের জন্য দারুন সুখবর! প্রিপেইড প্ল্যানে মিলবে বেশি ভ্যালিডিটি

Airtel গ্রাহকদের জন্য দারুন সুখবর! প্রিপেইড প্ল্যানে মিলবে বেশি ভ্যালিডিটি
HIGHLIGHTS

Airtel 359 টাকার প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে

গ্রাহকরা 28 দিনের পরিবর্তে পুরো 31 দিনের জন্য ডেটা, কলিং, মেসেজিং এবং OTT অ্যাপ সুবিধা পাবেন

এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে

টেলিকম কোম্পানি তার গ্রাহকদের দুর্দান্ত কিছু প্ল্যান অফার করতে থাকে। এবারও কোম্পানি তার একটি প্ল্যানে বদল করেছে, যেকানে গ্রাহকরা আগের চেয়ে বেশি সুবিধা পাবেন। আসলে Airtel 359 টাকার প্ল্যান পরিবর্তন করে গ্রাহকদের উপহার দিয়েছে। Airtel 359 টাকার প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে। গ্রাহকরা এই প্ল্যানে বেশি দিনের জন্য বিনামূল্যে ডেটা, কলিং এবং মেসেজিং সুবিধা পাবেন। চলুন জেনে নিই এই সম্পর্কে…

পুরো এক মাস চলবে এই প্ল্যান

Telecom Talk এর একটি রিপোর্ট অনুযায়ী, এয়ারটেলের 359 টাকার প্রিপেইড প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটি অফার করত। তবে, এখন এই প্ল্যানের সাথে এক মাসের ভ্যালিডিটি দেওয়ার ঘোষণা করেছে সংস্থাটি। এছাড়া, এখন গ্রাহকরা 28 দিনের পরিবর্তে পুরো 31 দিনের জন্য ডেটা, কলিং, মেসেজিং এবং OTT অ্যাপ সুবিধা পাবেন। বলে দি যে TRAI টেলিকম সংস্থাগুলিকে পুরো মাস অর্থাৎ 31 দিনের জন্য কমপক্ষে একটি প্ল্যান দেওয়ার জন্য একটি আদেশ জারি করেছিল।

Airtel plan reviced

Airtel-এর 359 টাকার প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে। কিন্তু নতুন পরিবর্তনের পর 56 জিবির পরিবর্তে মোট 62 জিবি ডেটা পাওয়া যাবে এই রিচার্জে। এছাড়াও, আনলিমিটেড লোকাল এবং STD কলিং সুবিধা রয়েছে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS এর সুবিধা পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, এই প্ল্যানটি 28 দিনের জন্য Airtel Xstream অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনের সাথেও আসে।

এছাড়াও, এই প্ল্যানের রিচার্জে, গ্রাহকদের এয়ারটেলের দ্বারা SonyLiv, LionsgatePlay, ErosNow অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এর সাথে গ্রাহকরা 3 মাসের জন্য বিনামূল্যে হ্যালো টিউন উইঙ্ক মিউজিক সুবিধা পাবেন।

বলে দি যে এয়ারটেল এই ধরনের আরেকটি প্ল্যান অফার করে, যা 31 দিনের ভ্যালিডিটি সহ আসে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo