BHARTI AIRTEL য়ের 349 টাকার প্ল্যানে আপনারা অ্যামাজন প্রাইম বেনিফিট পাবেন

BHARTI AIRTEL য়ের 349 টাকার প্ল্যানে আপনারা অ্যামাজন প্রাইম বেনিফিট পাবেন
HIGHLIGHTS

এয়ারটেলের এই প্ল্যানে আছে অ্যামাজন প্রাইমের সুবিধা

কোম্পানির 349 টাকার প্রিপেড প্ল্যানে এই পরিষেবা পাওয়া যাচ্ছে

এখন টেলিকম সাবস্ক্রাইবাররা টপ অপশানের মধ্যে এয়ারটেল একটি। আর এর কারন একাধিক। আর এয়রাটেল গ্রাহকদের আনলিমিটেড প্ল্যানের সঙ্গে আকর্ষিত করে। আর এর সঙ্গে আরও অনেক কিছু দেয় এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের।

আর এবার যদি আমরা এয়ারটেলের সঙ্গে অন্য কোন টেলিকম অপারেটারের বিষয়ে কথা বলি তবে এখানে আমরা এমন কিছু এয়ারটেল প্ল্যানের বিষয়ে বলব যা অন্য কোম্পানির প্ল্যানে নেই। আর এয়রটেল তাদের প্রিপেড প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইমের শিপিং করছে। আর আজকে আমরা আপনাদের এই প্ল্যানের বিষয়ে বলব।

ভোডাফোন রেড, এয়ারটেল ইনফিনিটির মতন টেলিকম অপারেটারের সঙ্গে অনেক পোস্টপেড প্ল্যান আছে যেখানে নেটফ্লিক্স আর অ্যামাজন প্রাইমের মতন OTT পরিষেবা অনেক বান্ডেলে আনবে। আর এই প্রিপেড প্ল্যানের ক্ষেত্রে দেখা যায় না। আর এই খানে ভারতী এয়ারটেল তাদের 349 টাকার প্ল্যানে এই জিনিসই দিচ্ছে। এয়ারটেলের এই প্ল্যানে শুধু এমনি সুবিধার সঙ্গে দিচ্ছে তা না সঙ্গে গ্রাহকদের অ্যামাজন প্রাইমের সুবিধা দিচ্ছে।

এয়ারটেলের 349 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা আছে আর সঙ্গে গ্রাহকরা এটি 28 দিনের জন্য পাবনে। মোট 28 দিনে গ্রাহকরা 56GB র ডাটা পাবেন। আর এর সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদিনের 100টি SMS আছে। আর মনে রকাহতে হবে যে ভোডাফোন আইডিয়া আর ভারতী এয়ারটেল শুধু টেলিকম অপারেটার যারা ভাল কল পরিষেবা দেয়। আর প্রায় আনলিমিটেড কল পরিষেবা দেয়। আর এয়ারটেলের কলে কোন কলের সীমা নির্ধারিত নেই।

Digit.in
Logo
Digit.in
Logo