AIRTEL য়ের নতুন প্রিপেড প্ল্যানের সঙ্গে লাইফ ইন্সোরেন্স কভার

AIRTEL য়ের নতুন প্রিপেড প্ল্যানের সঙ্গে লাইফ ইন্সোরেন্স কভার
HIGHLIGHTS

এয়ারটেল এবার তাদের কিছু প্ল্যানে 4 লাখ টাকা পর্যন্ত জীবন বিমা কভার করছে

আজকে এখানে সেই সব প্রিপেড প্ল্যানের বিষয়ে বলা হবে

এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া আর রিলায়েন্স জিও তিনটি প্রধান টেলিকম কোম্পানি এই সময়ে ভারতে কাজ করছে। আর এদের দেওয়া প্রিপেড প্ল্যান প্রায় একই রকমের সুবিধা দেয়। আর এবার এর মধ্যে অনেক প্ল্যান গ্রাহকদের বেশি সুবিধা দেয় এর মধ্যে কোম্পানির নতুন গ্রাহক আর পুরনো গ্রাহকদের অনেক সময়ে আলাদা আলাদা প্ল্যানও দেয়।

আর যখন সব গ্রাহকরা অনলাইন পরিষেবা যেমন লাইভ টিভি, ভিডিও স্ট্রিমিং আর অনেক কিছু দেয়। এয়ারটেল এই দিকে কিছুটা এগিয়ে তারা তাদের গ্রাহকদের কিছু বাছাই করা প্ল্যানে 4 লাখ টাকা পর্যন্ত জীবন বিমা কভার দিচ্ছে। আর আমরা এখানে এই সব প্রিপেড প্ল্যানের বিষয়ে ডিটেলসে জানব যা ভারতী এয়ারটেল গ্রাহকদের জীবন বিমা দিচ্ছে।

এয়ারটেলের 179 টাকার প্ল্যান

এয়ারটেলের এই 179 টাকার প্ল্যানে এয়ারটেল গ্রাহকদের আনলিমিটেড কলিং আর 4G ডেটার অ্যাক্সেস দেয় আর 2GB ডাটা দেয়। রিলায়েন্স জিও র মতন এই প্ল্যানে কলিংয়ে কোন FUP লিমিট নেয়। আর প্যাকে মোট 300 টি SMS আছে আর এর বৈধতা 28 দিনের। এই প্ল্যানে কোম্পানি 149 টাকার প্ল্যানের মতন হতে পারে আর এক্সট্রা 30 টাকার চার্জ জীবন বিমা কভারের জন্য নিজের সব HDFC লাইফ ইন্সোরেন্স 2 লাখ টাকার কভার দিচ্ছে।

এয়ারটেলের 279 টাকার প্রিপেড প্ল্যান

এই প্রিপেড প্ল্যানে 279 টাকার প্ল্যান। আর এই প্ল্যানে গ্রাহকরা 28 দইনের জন্য আনলিমিটেড কল আর 100 দিনের SMS সঙ্গে প্রতিদিন 1.5GB ডাটা পাচ্ছেন। আর এই প্ল্যানের সুবিধা 249 টাকার প্ল্যানের মতন যার দাম এর থেকে মাত্র 30 টাকা কম। তবে গ্রাহকরা এই প্ল্যানে জীবন বিমার সুবিধা পাবেন না। আর এই 279 টাকার প্ল্যানে 4 লাখের জীবন বিমার কভার আছে।

এই দুটি প্ল্যানের কোম্পানি গ্রাহকদের তাদের Wynk Music  পরিষেবা দেবে। আর এটি পেপারলেস বিমা তাই গ্রাহকদের এর জন্য পেপারের দরকার নেই। আর এই প্ল্যানে সফল ভাবে সক্রিয় হবে আর পলিসি র প্রমান অনলাইনে দেওয়া হবে আর এই ডিইটাল ভাবে অ্যাক্সেস দেওয়া হবে।

এয়ারটেলের আরও রিচার্জ বিষয়ে এখানে জানুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo