Airtel দিচ্ছে মাত্র 35 টাকার রিচার্জে 500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক, জেনে নিন কী অফার

Airtel দিচ্ছে মাত্র 35 টাকার রিচার্জে 500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক, জেনে নিন কী অফার
HIGHLIGHTS

Airtel Offer-এর সুবিধা পেতে আপনাকে মাত্র 35 টাকার রিচার্জ করতে হবে

রিচার্জের পেমেন্ট Amazon Pay-র মাধ্যমে করতে হবে

মোবাইল থেকে কল করার জন্য আমাদের প্রতিমাসে রিচার্জ করাতে হয়। টেলিকম সংস্থারা তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। এমনই Airtel-ও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসছে দারুন একটি অফার। গ্রাহকরা রিচার্জ করালে সংস্থা দিচ্ছে ক্যাশব্যাক অফার।

Airtel-এর এই অফারের আওতায় Airtel Thanks অ্যাপের মাধ্যমে রিচার্জ করালে ইউজাররা পেয়ে যাবেন 500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক। তবে সংস্থা এর জন্য কিছু শর্তও রেখেছে। আসুন জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে…

কীভাবে পাবেন Airtel অফারের সুবিধা:

এই অফারের সুবিধা পাওয়ার জন্য আপনাকে মাত্র 35 টাকার রিচার্জ করতে হবে। এই রিচার্জের পেমেন্ট Amazon Pay-র মাধ্যমে করতে হবে। রিচার্জ পুরো হওয়ার পরে ক্যাশব্যাক আপনার Amazon Pay ব্যালেন্স ক্রেডিট করে দেওয়া হবে।

ইউজাররা Airtel Thanks অ্যাপ আপনি অ্যান্ড্রয়েডে Google Play Store এবং iOS-এ Play Store থেকে ডাউনলোড করা যাবে। বলে দি যে ইউজারদের এই অফার একবারই দেওয়া হবে। এই অফার 31 মার্চ 2021 পর্যন্ত পাওয়া যাবে। ক্যাশব্যাক কত দেওয়া হবে সেটা জানা যায়নি। এটি 5 টাকা থেকে 500 টাকা পর্যন্ত হতে পারে।

এয়ারটেল অ্যাপে গিয়ে আপনাকে রিচার্জ অ্যামাউন্ট সেলেক্ট করতে হবে। এবার পেমেন্ট পদ্ধতিতে যান এবং Amazon Pay সেলেক্ট করুন। যদি আপনার Amazon Pay ওয়ালেটে ব্যালেন্স রয়েছে তবে আপনি সেটা থেকেই পেমেন্ট করতে পারবেন। যদি না হয় তবে আপনি ব্যালেন্স যোগ করতে পারেন। এইভাবে আপনি পেমেন্ট করতে পারবেন এবং আপনি ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo