এয়ারটেল, জিও, ভোডাফোন এবং বিএসএনএল-কে দিচ্ছে কম খরচে বেশি সুবিধা, দেখে নিন

এয়ারটেল, জিও, ভোডাফোন এবং বিএসএনএল-কে দিচ্ছে কম খরচে বেশি সুবিধা, দেখে নিন
HIGHLIGHTS

Jio-র সবচেয়ে সস্তা 1 জিবি ডেটা প্ল্যান মাত্র 209 টাকায়

BSNL এর 1 জিবি ডেটা প্ল্যানের দাম 153 টাকা

Jio, Airtel এবং Vodafone Idea এবং BSNL কোম্পানির ডেটা প্ল্যান গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়

Jio, Airtel এবং Vodafone Idea এবং BSNL কোম্পানির ডেটা প্ল্যান গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়। দেশে ইন্টারনেট এবং ডেটা প্রোভাইডার অনেক সংস্থাও ইউজারদের জন্য আকর্ষণীয় ডেটা প্ল্যান লঞ্চ করতে থাকে।জিও, এয়ারটেল, বিএসএনএল এবং ভোডাফোন আইডিয়া রিচার্জ প্ল্যানের আধিক্য রয়েছে, যা বিভিন্ন সুবিধা এবং মূল্য বিভাগে আসে। এই চারটি কোম্পানির মধ্যে কার কাছে সবচেয়ে সস্তা ডেটা প্ল্যান আছে জেনে নিন।

Jio Plan

আমরা যদি রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা 1 জিবি ডেটা প্ল্যানের কথা বলি, তবে গ্রাহকরা এটি মাত্র 209 টাকায় কিনতে পারবেন। এই প্ল্যানে 21 দিনের ভ্যালিডিটি অফার করা হয়। তবে, গ্রাহকরা যদি ভ্যালিডিটি নিয়ে চিন্তিত হন এবং 28 দিনের ভ্যালিডিটি চান, তবে রিলায়েন্স জিও এর জন্যও একটি বিকল্প অফার করে, গ্রাহকদের এর জন্য 265 টাকা খরচ করতে হবে। অর্থাৎ 265 টাকায় প্রতিদিন 1 জিবি প্রিপেইড ডেটা 28 দিন পর্যন্ত সুবিধা নেওয়া যাবে। এই প্ল্যানে আরও অনেক ফিচার রয়েছে। এছাড়া, এই প্ল্যানের আওতায় আনলিমিটেড কলিংয়ের ফিচার পাওয়া যাবে। এই প্ল্যানে Jio TV সহ অনেক কমপ্লিমেন্টারি অ্যাপ রয়েছে। বিশেষ বিষয় হল ইউজাররা প্রতিদিন 100টি SMS পাঠাতে পারবেন।

Telecom

Airtel Plan

যদি 1 জিবি ডেটা প্ল্যানের কথা বলা হয়, তবে এয়ারটেল এবং জিওর মধ্যে চলছে একটি কঠিন প্রতিযোগিতা, কারণ দুটি কোম্পানির রিচার্জে বেশি পার্থক্য নেই। এয়ারটেল এর 1 জিবি ডেটা প্ল্যানও রিলায়েন্স জিওর মতো গ্রাহক 209 টাকায় কিনতে পারবেন। রিলায়েন্স জিওর মতো এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি 21 দিনের পাওয়া যায়।  তবে যদি ইউজার 28 দিনের ভ্যালিডিটি চায় তবে এর জন্য তাদের 265 টাকা খরচ করতে হবে এবং গ্রাহকরা প্রতিদিন 1 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।

Vi Plan

ভোডাফোন আইডিয়ার কথা বললে 1 জিবি ডেটা প্ল্যানে ইউজারদের 269 টাকা খরচ করতে হবে। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। বিশেষ কথা হল যে এই প্ল্যানের সাথে ইউজাররা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবে এবং এই প্ল্যানের আওতায় Vi TV মতো অ্যাপস ব্যবহার করতে পারবেন।

Telecom

BSNL Plan

এই প্ল্যানের দাম 153 টাকা। এর ভ্যালিডিটি 28 দিনের। এতে ইউজারদের 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হবে। সাথে 1 জিবি ডেটা প্রতিদিন দেওয়া হচ্ছে। হাই-স্পিড ডেটা শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড 40 Kbps হয় যাবে। সাথে 100 SMS প্রতিদিন অফার করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo