Install App Install App

এয়ারটেল গ্রাহকদের জন্য বড় ধাক্কা! বন্ধ করল সবথেকে বেশি ডেটা সহ এই 3 প্রিপেইড প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 03 Dec 2021
HIGHLIGHTS
  • এয়ারটেলের তরফে 398 টাকা, 499 টাকা এবং 558 টাকার প্রিপেইড প্ল্যানগুলিকে সরিয়ে নেওয়া হয়েছে

  • Airtel Thanks অ্যাপ এবং এয়ারটলের ওয়েবসাইটে এই আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলি দেখা যাচ্ছে না

  • এয়ারটেলের আনলিমিটেড প্ল্যানগুলির দাম আগের তুলনায় এখন প্রায় 500 টাকা মতন বেড়েছে

এয়ারটেল গ্রাহকদের জন্য বড় ধাক্কা! বন্ধ করল সবথেকে বেশি ডেটা সহ এই 3 প্রিপেইড প্ল্যান
এয়ারটেল গ্রাহকদের জন্য বড় ধাক্কা! বন্ধ করল সবথেকে বেশি ডেটা সহ এই 3 প্রিপেইড প্ল্যান

জনপ্রিয় টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল গত (Airtel) সপ্তাহতেই আনলিমিটেড প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। এখন সমস্ত সার্কেলে এক্কেবারে নতুন দামে পাওয়া যাচ্ছে এয়ারটেলের প্রত্যেকটি প্রিপেইড প্ল্যান। এয়ারটেলের আনলিমিটেড প্ল্যানগুলির দাম আগের তুলনায় এখন প্রায় 500 টাকা মতন বেড়েছে। তবে নতুন দামের যে লিস্ট পাওয়া গেছে সেখানে কিন্তু 3GB ডেইলি ডেটা বেনিফিটের প্ল্যানগুলির দাম বেড়েছে কিনা তা জানানো হয়নি ।

এয়ারটেলের তরফে 398 টাকা, 499 টাকা এবং 558 টাকার প্রিপেইড প্ল্যানগুলিকে সরিয়ে নেওয়া হয়েছে । এই আনলিমিটেড প্ল্যানগুলি 3GB করে ডেইলি ডেটা অফার করতো। এয়ারটেলের তরফে এই প্রিপেইড প্ল্যানগুলিকে সরিয়ে নেওয়ার বিষয়ে অফিসিয়ালিভাবে কিছুই জানানো হয়নি। তবে এখন Airtel Thanks অ্যাপ এবং এয়ারটলের ওয়েবসাইটে এই আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলিকে আর দেখা যাচ্ছে না।

398 টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যানে পাওয়া যেত ডেইলি 3GB করে ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল 28 দিন। এয়ারটেলের 558 টাকার প্রিপেইড প্ল্যান মোট 56 দিনের ভ্যালিডিটির সাথে আসতো। এছাড়া এয়ারটেলের 499 টাকার প্রিপেইড প্ল্যানে অফার করা হতো ডিজনি প্লাস হটস্টার ওটিটি বেনিফিট। এই প্ল্যান আসতো 28 দিনের ভ্যালিডিটির সাথে।

এই 3GB ডেইলি ডেটা প্রিপেইড প্ল্যানগুলির সাথে অ্যাডিশনাল বেনিফিট হিসেবে পাওয়া যেত আনলিমিটেড কলিং, ফ্রি ডেইলি 100 এসএমএস এবং Airtel XStream অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

এছাড়া প্ল্যানের সাথে পাওয়া যেত Wynk Music এবং Shaw Academy অ্যাপের ফ্রি অ্যাক্সেস। কাস্টমারেরা এই প্রিপেইড প্ল্যানগুলির সাথে উপভোগ করতে পারতেন ফ্রি HelloTunes এবং 150 টাকার FasTag অ্যাপ। বেশ কয়েকটি 3GB ডেইলি ডেটা প্রিপেইড প্ল্যানের সাথে অফার করা হতো অ্যাডিশনাল ডেটা কুপন।

এয়ারটেল 599 টাকা এবং 699 টাকার দুটি প্রিপেইড প্ল্যান অফার করে। এই দুটি আনলিমিটেড প্ল্যানেও ইউজারেরা 3GB করে ডেইলি ডেটা বেনিফিট উপভোগ করতে পারবেন। তবে এই আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলি যে আগের দামেই পাওয়া যাবে তা এয়ারটেলের ট্যারিফ বৃদ্ধির লিস্টে অনেক আগে থেকেই তুলে ধরা হয়েছে। 

এয়ারটেলের সবচাইতে লো- বাজেট প্রিপেইড প্ল্যানের সাথে প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি অ্যাক্সেস অফার করা হচ্ছে। যার দাম রয়েছে 155 টাকা।

 এছাড়াও 599 টাকা এবং 699 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে এয়ারটেল ফ্রি স্ট্রিমিং বেনিফিট অফার করছে। এই দুটি এয়ারটেল আনলিমিটেড প্রিপেইড প্ল্যানে ইউজারেরা ডেইলি 3GB করে ডেটা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানগুলিতে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি এসএমএসের সুবিধা।

599 টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডিজনি প্লাস হটস্টারের ফ্রি মোবাইল সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি রয়েছে 28 দিন। এছাড়া এয়ারটেলের 699 টাকার প্রিপেইড প্ল্যান আসছে অ্যামাজন প্রাইম ফ্রি মেম্বারশিপের সাথে। যার ভ্যালিডিটি রয়েছে 56 দিন।
 
এয়ারটেলের তরফে আগে তিনটি প্রিপেইড প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টার বেনিফিট অফার করা হতো। এখন যার মধ্যে থেকে একটি প্ল্যানকে সরিয়ে নেওয়া হয়েছে।

Web Title: Airtel discontinued Rs 398, Rs 499 and Rs 558 prepaid plans
Tags:
airtel thanks airtel discontinues 3gb daily data plans airtel prepaid plans airtel tariff hikes
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status