19 টাকা থেকে শুরু Airtel-এর প্রিপেইড প্ল্যান, অফার করছে ডেটা এবং কলিং সুবিধা

19 টাকা থেকে শুরু Airtel-এর প্রিপেইড প্ল্যান, অফার করছে ডেটা এবং কলিং সুবিধা
HIGHLIGHTS

মাত্র 19 টাকা থেকে শুরু Airtel এর প্রিপেইড প্ল্যান, যা অফার করে ডেটা এবং কলিং সুবিধা

Airtel 19 টাকার প্ল্যান দেশের কোনও নেটওয়ার্কে কলিং সুবিধা পাওয়া যাবে

Airtel 79 টাকার প্ল্যান দেয় 28 দিনের ভ্যালিডিটি

টেলিকম সংস্থা Airtel তার গ্রাহকদের লম্বা প্রিপেইড প্ল্যান অফার করে থাকে। সংস্থার পোর্টফোলিওয়োতে প্রতিটি ক্যাটাগরির জন্য প্ল্যান রয়েছে। Airtel-এর গুরুত্বপূর্ণ বিষয় হল, কম টাকায় গ্রাহকদের জন্য বেশ কিছু প্ল্যান অফার করে সংস্থা। এর পাশাপাশি এই সমস্ত প্ল্যানে সংস্থা ডেটা এবং কলিং সুবিধা দিচ্ছে। Airtel-এর এই সস্তা প্ল্যান 19 টাকা থেকে শুরু হয়। তবে আসুন জেনে নেওয়া যাক এয়ারটেল এর কয়েকটি সংস্তার এবং বেস্ট সুবিধার প্ল্যান সম্পর্কে….

Airtel 19 টাকার প্ল্যান

Airtel-এর ওয়েবসাইটে এই প্ল্যান ট্রুলি আনলিমিটেড ক্যাটেগরিতে লিস্ট করা হয়েছে। 19 টাকার এই প্ল্যানে দেশের কোনও নেটওয়ার্কে কলিং সুবিধা পাওয়া যাবে। এর পাশাপাশি দুই দিনের ভ্যালিডিটির সাথে Airtel- এর এই প্ল্যান। এছাড়া ইন্টারনেট ব্যবহার করার জন্য থাকবে 200MB ডেটা। তবে SMS-এর সুবিধা থাকবে না এই প্ল্যান।

Airtel 49 টাকার প্ল্যান

Airtel-এর স্মার্ট রিচার্জ এর মেয়াদ 28 দিনের। 49 টাকার এই রিচার্জ প্ল্যানে সংস্থা 38.52 টাকার টকটাইম দিচ্ছে। ইন্টারনেট ব্যবহারের জন্য এই প্ল্যানে আপনি মোট 100MB ডেটা পাবেন। ডেটা লিমিট শেষ হলে সংস্থা 1MB ডেটার জন্য 50 পয়সা চার্জ করবে। তবে এই প্ল্যানেও SMS সুবিধা পাওয়া যাবে না।

Airtel 79 টাকার প্ল্যান

এয়ারটেলের স্মার্ট রিচার্জ 200MB ইন্টারনেট ডেটা অফার করছে। প্ল্যানে 64 টাকার টকটাইম দেওয়া হচ্ছে। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ 28 দিনের। পাশাপাশি এই প্ল্যানে থাকবে লোকল এবং এসটিডি কলিংয়ের জন্য সংস্থা প্রতি মিনিটে 60 পয়সা চার্জ করবে।

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo