49 টাকায় 4G ডেটা ভাউচার! Airtel-এর সস্তার নতুন প্যাকের সুবিধা দেখুন

49 টাকায় 4G ডেটা ভাউচার! Airtel-এর সস্তার নতুন প্যাকের সুবিধা দেখুন
HIGHLIGHTS

Airtel -এর তরফে নতুন 4G ডেটা ভাউচার আনা হল

এই প্ল্যানের দাম 49 টাকা

Airtel -এর এই নতুন প্ল্যানে মিলবে 1 দিনের বৈধতা

Airtel -এর বড়সড় চমক! প্রায় কোনও রকম ঘোষণা না করেই, চুপিসারে Bharti Airtel -এর তরফে একটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে আসা হল। এই সস্তার প্ল্যানটির দাম জানেন কত? মাত্র 49 টাকা।

তবে এত আনন্দিত হবেন না, কারণ এটা কোনও বেস প্ল্যান নয়। বরং ডেটা ভাউচার। অর্থাৎ ডেটা ফুরিয়ে গেলে তখন এই প্ল্যান রিচার্জ করলে আপনার কাজে আসবে, কিন্তু সেটার জন্য অবশ্যই আপনার একটি অ্যাক্টিভ বেস প্ল্যান থাকতে হবে। 

ডেটা ভাউচার বা ডেটা প্ল্যান বলতে সেসব প্ল্যানকে বোঝায় যা গ্রাহকরা কোনও অ্যাক্টিভ বেস প্ল্যানের উপর রিচার্জ করেন অতিরিক্ত ডেটা পাওয়ার আশায়। দৈনিক ডেটা ফুরিয়ে গেলে অনেক সময়ই কাজে বাঁধা তৈরি হয়। তখন এই ডেটা প্ল্যান সাহায্য করে। 

যাঁরা অনেক বেশি পরিমাণ ডেটা চান তাঁদের জন্য এই নতুন। 49 টাকার প্ল্যান সহায়ক হবে বইকি। দেখে নিন এই প্ল্যানে গ্রাহকরা কী কী সুবিধা পাবেন। 

আরও পড়ুন: একটি রিচার্জে পুরো বছরের টেনশন থেকে মুক্তি! Jio- Airtel-Vi এর এই প্রিপেইড প্ল্যানে মিলছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন পর্যন্ত 2 জিবি ডেটা

Bharti Airtel এর 49 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 1 দিনের বৈধতা। এখানে মোট 6 GB ডেটা পাওয়া যাবে। একদিনের জন্য এই ডেটা বলাই বাহুল্য অনেক বেশি।

ফলে আপনার যদি একদিনের জন্য অনেকটা ডেটা লাগে কোনও কাজের জন্য। বা কিছু সিনেমা ইত্যাদি দেখার জন্য তাহলে আপনি আপনার অ্যাক্টিভ প্ল্যানের উপর অবশ্যই এটাকে রিচার্জ করতে পারবেন। এমনকি আপনি ধরুন এমন কোনও জায়গায় আছেন যেখানে WIFI নেই, সেখানে কিন্তু এই প্ল্যান আপনার সহায়ক হয়ে উঠবে। 

Airtel 49 rs plan

Bharti Airtel -এর তরফে দেশের 3,000 -এর বেশি শহরে 4G এবং 5G দুই ধরনের ডেটার পরিষেবা দিচ্ছে। এই 4G ডেটা টপ আপ হিসেবে কাজ করতে পারে। একই সঙ্গে এই প্ল্যান Airtel -এর যে অ্যাভারেজ রেভিনিউ পার ইউজার বা ARPU আছে সেটাকেও বাড়াতে সাহায্যে করবে বলেই মনে করা হচ্ছে। তবে এখন পুরোটাই নির্ভর করছে গ্রাহকদের উপর। 

আরও পড়ুন: Vodafone-Idea লঞ্চ করল 3 প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড ডেটা সহ মিলবে 8 মাসের ভ্যালিডিটি, দাম 17 টাকা থেকে শুরু

প্রসঙ্গত Airtel -এর তরফে এখন তাদের এই অ্যাভারেজ রেভিনিউ পার ইউজার বা ARPU বাড়ানোর চেষ্টা করা হচ্ছে। এখন তাই Airtel তাদের ট্যারিফ প্ল্যান বাড়াচ্ছে এবং বর্তমানের এই প্ল্যানের সাহায্যে বেশি আয় করতে চাইছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo