এবার এয়ারটেলের 4G হটস্পট 999 টাকায় পাওয়া যাচ্ছে

এবার এয়ারটেলের 4G হটস্পট 999 টাকায় পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

কোম্পানি এক জায়গায় জানিয়েছে যে এয়ারটেল 4G হটস্পট গ্রাহকদের নিজেদের ব্যক্তিগত হাই স্পিড ওয়াই-ফাই জোন নিজেদের সঙ্গে নিয়ে ঘুরতে পারবে

দেশের সব থেকে বড় টেলিকম কোম্পানি ভারতীয় এয়ারটেল বুধবার তাদের 4G হটস্পটের দাম কমিয়ে দিয়েছে বলে জানিয়েছে আর এবার এই হটস্পট 999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। কোম্পানি এক জায়গায় জানিয়েছে যে এয়ারটেল 4G হটস্পট গ্রাহকদের নিজেদের ব্যক্তিগত হাই স্পিড ওয়াই-ফাই জোন নিজেদের সঙ্গে নিয়ে ঘুরতে পারবে। এর আগে এয়ারটেল সারা দেশে হাইস্পিড ডাটা নেটওয়ার্ক পরিষেবা ব্যক্তিগত ও য়েব সার্ভিস, HD স্ট্রিমিং আর হেবি ডাউনলোড সহ একটি উন্নত অনলাইন অবিজ্ঞতা দিতে পারে।

বলা হয়েছে যে এয়ারটেল 4G হটস্পট গ্রাহকদের ঘরে বাইরে সবসময় বিভিন্ন উপকরণ- ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, স্মার্ট ডিভাইসেজ ( টিভি, স্পিকার্স) ইত্যাদিকে হাইস্পিড ইন্টারনেটের সঙ্গে কানেক্ট করতে সক্ষম করে। এয়ারটেল  4G হটস্পট সারা দেশে এয়ারটেলের সমস্ত রিটেল স্টোরে পাওয়া যাচ্ছে। এছাড়া গ্রাহকরা খুব তাড়াতাড়ি অ্যামাজন ইন্ডিয়া থেকেও এয়ারটেল 4G হটস্পট অর্ডার করতে পারবে।

ভারতী এয়ারটেলের তরফে জানানো হয়েছে যে, “এয়ারটেলে আমরা আমাদের গ্রহাকদের একটি উন্নত নেটওয়ার্কের অভিজ্ঞতা দেওয়ার জন্য অসাধারন মূল্য দেওয়ার জন্য চেষ্টা করি। এয়ারটেল 4G হটস্পট দ্বারা সবথেকে ভাল মাল্টি-ডিভাইস অনলাইন অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যেখানেই থাকুন না কেন, এয়ারটেলের সারা দেশ ব্যাপী হাইস্পিড ডাটা নেটওয়ার্কের সুবিধা পাবে”।

গ্রাহকরা তাদের এয়ারটেল 4G হটস্পটে আকর্ষক পরিষেবার জন্য এয়ারটেল 4G সিম নিতে হবে আর তা পোস্টপেড আর প্রিপেড প্লানের রোমাঞ্চকর শৃঙ্খলাতে তাদের পছন্দের প্ল্যান বাছতে পারবে। 

এরাটেল ভারতের সমস্ত 22টি টেলিকমে 4G পরিষেবা নিয়ে আসে। এয়ারটেলের 4G নেটওয়ার্ক না থাকায় এরাটেল 4G হটস্পট নিজে থেকে 3G তে হতে হবে। এটি পুনঃ প্রতিষ্ঠিত করে যা গ্রাহকদের বাধার অনলাইন অনুভব দেয়।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo