Airtel, Vodafone কে প্রতিযোগিতা দেওয়ার জন্য নিজেদের 799 টাকার প্ল্যানের সুবিধা আরও কয়েক গুন বৃদ্ধি করেছে

Airtel, Vodafone কে প্রতিযোগিতা দেওয়ার জন্য নিজেদের 799 টাকার প্ল্যানের সুবিধা আরও কয়েক গুন বৃদ্ধি করেছে
HIGHLIGHTS

Bharti Airtel তাদের 799 টাকার আর 1,199 টাকার পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করেছে

Bharti Airtel তাদের 799 টাকার আর 1,199 টাকার পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করেছে । আর আপনাদের বলে রাখি যে 799 টাকার প্ল্যানে এবার কোম্পানি 100GB ডাটা দেওয়ার কথা বলছে, আর এর মানে এই যে এই প্ল্যানে প্রায় 40GB ডাটা বেশি পাওয়া যাচ্ছে। আর আমরা যদি 1,199 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা এবার 120GB ডাটা পাচ্ছেন আর এর আগে এই প্ল্যানে আপনারা মাত্র 90GB ডাটা পেতেন।

এই পদক্ষেপের জন্য এটা বলা হচ্ছে যে এয়ারটেল এই পদক্ষেপ সম্প্রতি  ভোডাফোনের লঞ্চ করা RED প্ল্যানকে প্রতিযোগিতা দেওয়ার জন্য করছে। আর এয়ারটেলের তরফে তাদের বেসিক প্ল্যান মানে 399টাকা আর 499টাকার প্ল্যানে কোন পরিবর্তন করা হয়নি। আর এছাড়া এখন গত সপ্তাহেই কোম্পানি তাদের 649টাকার প্ল্যানে পরিবর্তন করেছিল আর এতে আপনারা 85% বেশি ডাটা অফার পাচ্ছেন। আর এরকম কিছু কোম্পানি এবার এক সপ্তাহ পরে নিজেদের দুটি আলাদা প্ল্যান লঞ্চ করেছিল।

সেখানে ভোডাফোনের কাছে তাদের RED পোস্টপেড প্ল্যানে 499টাকা আর 1,299টাকার মধ্যে নেই তবে এয়ারটেলের তরফে এই রেঞ্জে আপানরা প্ল্যান পাচ্ছেন। এই পরিবর্তনের পরে এয়ারটেল 1,199টাকার পোস্টপেড প্ল্যানে আপনারা সব কিছু তেমনই পাবেন যেখানে আপনারা ভোডাফোণের RED 1,299টাকার প্ল্যানে পাবেন। আর এই প্ল্যানে ভোডাফোণের তরফে 100GB ডাটা অফার করা হচ্ছে, আর এয়ারটেলের এবার এই নতুন পরিবর্তনের পরে এই প্ল্যানে আপনারা 120GB ডাটা পাচ্ছেন।

এয়ারটেলের এই দুটি প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কল কোন রকমের FUP লিমিট 100টি SMS  প্রতিদিন পাবেন। আর এছাড়া আপনারা প্রাইম সাবস্ক্রিপশানও পাবেন আর এটি আপনারা সম্পূর্ণ এক বছরের জন্য পাবেন। আর এছাড়া আপনারা ডাটা ট্রান্সফার আপনাদের পরের মাসের সার্কেলেও করতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo