ইন্টারনেট ইউজারদের জন্য ধামাকা অফার, পাওয়া যাচ্ছে 100GB ডেটা বিনামূল্যে

ইন্টারনেট ইউজারদের জন্য ধামাকা অফার, পাওয়া যাচ্ছে 100GB ডেটা বিনামূল্যে
HIGHLIGHTS

ACT Fibernet গ্রাহকদের 20 শতাংশ বেশি ডেটার সাথে 1000GB পর্যন্ত ডেটা অফার করা শুরু করেছে

ACT Fibernet সংস্থা তার বার্ষিক প্ল্যানে 1000GB পর্যন্ত বিনামূল্যে ডেটা দিচ্ছে

ACT Fibernet সংস্থা এমন ব্যবহারকারীদের 20 শতাংশ অতিরিক্ত ডেটা দিচ্ছে, যারা ACT ফাইবরনেট এর বার্ষিক প্ল্যানের সাবস্ক্রিপশন নিয়েছে

ব্রডব্যান্ড সেক্টরে প্রতিযোগিতা বেড়ে চলেছে। এবং এই কারণেই সংস্থাগুলি তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন-নতুন প্ল্যান এবং অফার নিয়ে আসছে। এরই মধ্যে ACT Fibernet গ্রাহকদের 20 শতাংশ বেশি ডেটার সাথে 1000GB পর্যন্ত ডেটা অফার করা শুরু করেছে। সংস্থা তার বার্ষিক প্ল্যানে 1000GB পর্যন্ত বিনামূল্যে ডেটা দিচ্ছে। আসুন বিস্তারিত জেনে নিই…

799 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

সংস্থার এই প্ল্যানের নাম সিলভার প্রোমো ব্রডব্যান্ড প্ল্যান। গ্রাহকরা যদি এই প্ল্যান 6 মাসের জন্য সাবস্ক্রাইব করে থাকেন তবে তারা 6 মাসের জন্য 1000GB ডেটা বিনামূল্যে পাবেন। এর পাশাপাশিই সংস্থা এই প্ল্যানের সদস্যতা নেওয়া ব্যবহারকারীদের জন্য কোনও ইনস্টলেশন চার্জ নেয় না। সাধারণত, এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে FUP লিমিটের সাথে 1000GB ডেটা পাওয়া যাবে।

1,049 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

এটি সংস্থার প্ল্যাটিনাম প্রোমো প্ল্যান। এই প্ল্যানে প্রতি মাসে 2000GB ডেটা অফার করা হচ্ছে।  6 মাসের জন্য প্ল্যান সাবস্ক্রাইব করার সময়, 1000GB  অতিরিক্ত ডেটা ফ্রি ইনস্টলেশন সহ বিনামূল্যে পাওয়া যাবে। 6 মাসের প্ল্যান সাবস্ক্রাইব করতে আপনাকে 6,294 টাকা দিতে হবে। প্ল্যানের আরেকটি বিশেষত্ব হল যে এই প্ল্যানে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশনে প্রতি মাসে 100 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।

1,349 ব্রডব্যান্ড প্ল্যান

ACT ফাইবারনেটের এটি ডায়মন্ড প্ল্যান। এতে কোম্পানি 300Mbps স্পিডে FUP লিমিটের সাথে 3TB ডেটা অফার করছে। সংস্থা দুটি সেমি-এনুয়াল প্যাকের সাথে এই প্ল্যানে দিচ্ছে। প্রথম প্যাকেজে ব্যবহারকারীদের 6 মাসের সাবস্ক্রিপশনের জন্য 8,094 টাকা দিতে হবে। এর বিনিময়ে সংস্থা গ্রাহকদের এক মাসের অতিরিক্ত ফ্রি পরিষেবা, ফ্রি ওয়াই-ফাই রাউটার এবং 6 মাসের মেয়াদ সহ 1000GB ডেটা দিচ্ছে। এছাড়া প্ল্যানে Netflix সাবস্ক্রিপশনে 350 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া প্ল্যানের অন্য প্যাকেজ সম্পর্কে কথা বললে, এক মাসের বিনামূল্যে পরিষেবা ব্যতীত অন্যান্য সমস্ত সুবিধা দেওয়া হচ্ছে।

20 শতাংশ অতিরিক্ত ডেটা অফার

সংস্থা এমন ব্যবহারকারীদের 20 শতাংশ অতিরিক্ত ডেটা দিচ্ছে, যারা ACT ফাইবরনেট এর বার্ষিক প্ল্যানের সাবস্ক্রিপশন নিয়েছে। এছাড়া প্ল্যানে স্ট্যান্ডার্ড 1000GB ফ্রি ডেটাও দেওয়া হচ্ছে যা পুরো সাবস্ক্রিপশন পিরিয়ডের জন্য বৈধ। মনে করুন আপনি এক বছরের জন্য সংস্থার 799 টাকার প্ল্যানকে 16,188 টাকা দিয়ে এক বছরের জন্য পরিকল্পনায় সাবস্ক্রাইব করেছেন, তবে আপনি প্রতি মাসে 20 শতাংশ (3300GB এক্সট্রা ডেটা) এর সাথে 1000GB এবং এক্সট্রা ডেটা পাওয়া যায়। এর সাথে আপনাকে সংস্থা নেটফ্লিক্সের সাবস্ক্রিপশনে 350 টাকার ক্যাশব্যাক দিচ্ছে।

বলে দি যে সংস্থার এই প্ল্যানের দাম ট্য়াক্স ছাড়াই বলা হয়েছে। ট্যাক্স যুক্ত করার পরে, তাদের দাম কিছুটা বাড়বে। ACT ফাইবারনেট বর্তমানে কেবল  দিল্লির গ্রাহকদের জন্য এই প্ল্যান দিচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo