আজকে এই স্মার্টফোন গুলি ফ্লিপকার্ট থেকে ডিস্কাউন্টে কেনা যাচ্ছে

আজকে এই স্মার্টফোন গুলি ফ্লিপকার্ট থেকে ডিস্কাউন্টে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্টের ডিস্কাউন্টেড স্মার্টফোনের তালিকায় স্যামসং থেকে শুরু করে মোটোরোলার মতন সব ব্র্যান্ডই আছে

আজকে ফ্লিপকার্টে বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই কিছু ভাল স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনার কাছে ভাল সুযোগ এসেছে। আপনার যদি আজকের এই ফ্লিপকার্টের ডিস্কাউন্টেড স্মার্টফোন গুলি পছন্দ হয় তবে আপনি তা নিজের করতে পারবেন। আজকের এই ফ্লিপকার্টের ডিস্কাউন্টেড স্মার্টফোনের তালিকায় স্যামসং থেকে শুরু করে মোটোরোলার মতন সব ব্র্যান্ডই আছে। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Samsung Galaxy S7 (Gold Platinum), আজকে এই স্যামসং স্মার্টফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে মাত্র 22,990 টাকায় নিজের করতে পারবেন। এই স্মার্টফোনটির ওপরে আজকে 50% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটির র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে 1,916টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Max (Black), এই স্যামসং ফোনটি আপনি আজকের ফ্লিপকার্ট ডিস্কাউন্টে 13,900 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির 2,317টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto X4 (Sterling Blue), এই মোটোরোলার ফোনটি আপনি আজকের সেলে 24,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 6 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট 2,084টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt (Gold), এই স্যামসং ফোনটি আপনি আজকের সেলে 11,900টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটি 1,984 টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Lenovo K8 Plus (Venom Black), এই লেনোভোর ফোনটি আপনি আজকের সেলে ফ্লিপকার্ট থেকে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 3 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 485টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo