ফেস আনলকের সঙ্গে Xolo র নতুন স্মার্টফোন Era 4X অ্যামাজন ইন্ডিয়ার লিস্টিংয়ে দেখা গেছে

ফেস আনলকের সঙ্গে Xolo র নতুন স্মার্টফোন Era 4X  অ্যামাজন ইন্ডিয়ার লিস্টিংয়ে দেখা গেছে
HIGHLIGHTS

Xolo Era 4X স্মার্টফোনটির দাম 4,444 টাকা আর এই ফোনে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বদলে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে

বৈশিষ্ট্য

5000 টাকা দামের মধ্যে এই নতুন স্মার্টফোনটি লঞ্চ হয়েছে

অ্যামাজন ইন্ডিয়াতে 9 জানুয়ারি থেকে এই ফোনটির বিক্রি শুরু হবে

Xolo Era 4X ফোনটিতে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে

 

লাভা ব্র্যান্ড নতুন Xolo ফোন প্রায় এক বছর পরে লঞ্চ করেছে, কোম্পানি তাদের Era 4X স্মার্টফোনটি লঞ্চ করেছে। লেটেস্ট Xolo স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে কিছু স্পেসিফিকেশানের সঙ্গে টিজ করা হয়েছে। অনলাইন লিস্টিং থেকে ডিভাইসের দাম জানা গেছে আর স্মার্টফোনটির সেল 9 জানুয়ারি থেকে শুরু হবে। আর এই নতুন স্মার্টফোনটি 30 দিনের জন্য মানি ব্যাক অফারের সঙ্গে আসবে।

Xolo Era 4X ফোনটিতে HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে এর সঙ্গে 2.5D কার্ভড কর্নিং গোরিলা গ্লাস দেওয়া হয়েছে আর এই ডিভাইসে 8MP র রেয়ার ক্যামেরা আর 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে ফেস আনলক ফিচারের সঙ্গে ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়নি।

Xolo Era 4X য়ের দাম আর কবে থেকে পাওয়া যাবে

ভারতে Xolo Era 4X স্মার্টফোনটির দাম 4,444 টাকা রাখা হয়েছে। অনলাইন লিস্টিং থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটি 9 জানুয়ারি থেকে অ্যামাজনে কেনা যাবে।

Xolo Era 4X য়ের স্পেসিফিকেশান

Xolo Era 4X ফোনটিতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত আর এই ফোনে 2.5D কার্ভড কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান দেওয়া হয়েছে। Xolo র এই ডিভাইসের র‍্যাম, প্রসেসার ইত্যাদির বিষয়ে এখনও জানা যায়নি। কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে ডুয়াল 4G VoLTE, ডুয়াল সিম (ন্যানো)সাপোর্ট করতে পারে।

আর যদি ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই Xolo Era 4X ফোনে আপনারা 8MP র রেয়ার ক্যামেরা পাবেন যা LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্ট প্যানেলে 5 MP র ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ফেসিং ক্যামেরা ফেস আনলক ফিচারের জন্য ফেসিয়াল রেকজেশান যুক্ত। Xolo Era 4X ফোনে 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট করে।

আর আপনাদের মনে করিয়ে দি যে Xoloa তাদের Era সিরিজের তিনটি নতুন স্মার্টফোন 2017 সালের অক্টোবর মাসে লঞ্চ করেছিল তাদের নাম ছিল যথাক্রমে ঃ Era 3X, Era 2V আর Era 3। আর এই স্মার্টফোনে ওয়ান-টাইম রিপ্লেসমেন্ট অফার করা হয়েছিল। আর এই ফোনে মিডিয়াটেক MT6737 SoC আছে। আর এই তিনটি স্মার্টফোন 4G VoLTE আর ডুয়াল সিম সাপোর্ট যুক্ত যা অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo