জোলো এরা 2X স্মার্টফোন এবার ফ্লিপ্কার্টে বিক্রয়ের জন্য হল উপলব্ধ

জোলো এরা 2X স্মার্টফোন এবার ফ্লিপ্কার্টে বিক্রয়ের জন্য হল উপলব্ধ
HIGHLIGHTS

বর্তমানে এটা গণমেটাল রঙে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে.

জোলো এরা 2X স্মার্টফোন যা গত মাসে ভারতে চালু করা হয়েছে. এখন এই ফোন অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপ্কার্টে বিক্রয়ের জন্য হল উপলব্ধ করানো হয়েছে. এই ফোন 2GB র্যাম ও 3GB র্যাম অপশন এর সঙ্গে পাওয়া যাচ্ছে. এর মুল্য যথাক্রমে Rs 6,666 এবং Rs 7,499 রাখা হয়েছে. বর্তমানে এটা গণমেটাল রঙে বিক্রয়ের জন্য উপলব্ধ করানো হয়.

আরও দেখুন : কেন্দ্র সরকার শীঘ্রই আনতে পারে ডিজিটাল ইন্ডিয়ার জন্য ২০০০ টাকার স্মার্টফোন – রিপোর্ট

যদি জোলো এরা 2X স্মার্টফোনের স্পেকস সম্পর্কে আশা যাক, ফোনে উপস্থিত রয়েছে একটি 5 ইঞ্চি এইচডি অনসেল ডিসপ্লে. এই ডিসপ্লের রেজুলেশন 1280 × 720 পিক্সেল. এটা 1.25GHz কোয়াড-কোর মিডিয়াটেক MT6737 প্রসেসর দিয়ে সজ্জিত করা হয়. যেমন কি আগেই জানানো হয়েছে যে এই ফোন 2GB র্যাম এবং দ্বিতীয় ভেরিয়্র্ন্টে 3GB র্যাম ভেরিয়েন্টে বাজারে প্রস্তুত করা হয়েছে. এতে মালি- T720MP1 জিপিইউ ও দেওয়া হয়েছে. স্টোরেজ এর সম্পর্কে বলা যায় তো এতে 16GB ইন্টারনাল স্টোরেজ উপস্থিত রয়েছে. স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত বাড়ানো যেতে পারে. এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেম এর উপর কাজ করে.

এছাড়া এই ফোনে একটি 2500mAh ব্যাটারি রয়েছে. এই ফোনে উপস্থিত ক্যামেরা 8 মেগাপিক্সেল রিয়ার অটোফোকাস ক্যামেরা দেওয়া, সঙ্গে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও উপস্থিত রয়েছে. এর সঙ্গে ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া. এটি একটি 4G VoLTE সাপোর্ট স্মার্টফোন.

আরও দেখুন : এই উপায় দ্বারা নিজের মোবাইল থেকে অন্য হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে রাখুন নজর

আরও দেখুন : ভোডাফোন-এর চমত্কার প্রিপেইড ও পোস্টপেইড প্লান, পাবে আনলিমিটেড কলিং ও 3GB 3G বা 4G ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo