Mi A2 ফোনটি অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের স্টেবেল আপডেট পেল

Mi A2 ফোনটি অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের স্টেবেল আপডেট পেল
HIGHLIGHTS

সাওমি টুইটের মাধ্যে জানিয়েছে যে Mi A2 ফোনটির জন্য অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট দেওয়া শুরু হয়েছে

বৈশিষ্ট্য

আপডেটে অ্যাপ স্লাইসেস, জেসচার বেসড নেগিভেশান আর নিউ টাস্ক সুইচিংয়ের মতন ফিচার আছে

ফেস ম্যানারে এই আপডেট আসবে

Mi A2 ফোনটি স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে লঞ্চ করা হয়েছিল

 

এই বছর সাওমি তাদের আগের বছরের অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস Mi A1 ফোনটির নেক্সট জেনারেশান ফোন Mi A2 ফোনটি লঞ্চ করেছে। আর আপনাদের মনে করিয়েদি যে Mi A1 কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড ফোন।

Xiaomi MI A2 ফোনটি এই বছর অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাওয়া শুরু করেছে। আর সাওমি টুইটের জানিয়েছে যে খুব তারাতার Mi A2 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের স্টেবেল আপডেট পাবে।

আর এর মানে এই যে খুব তাড়াতাড়ি Mi A2 ফোনটির ইউজার্সরা স্লাইসেজ, জেসচার বেসড নেগিভেশান আর নিউ টাস্ক সুইচিং শুরু করে দিয়েছে। আর অন্য স্মার্টফোনের মত ন Xiaomi MI A2 ফোনটির এই আপডেটও ফেস ম্যানারে আসবে। আর এই জন্য সব স্মার্টফোন এই আপডেট একটু পরে পাবে।

Xiaomi Mi A2 ফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি Xiaomi Mi A2 ফোনটির বিষয়ে কথা বলি তবে এই ফোনে 5.99 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে আছে আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে আপনারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন।

আর এই ডিভাইসে আপনারা একটি 12 মেগাপিক্সালের আর 20 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনের ফ্রন্টে একটি 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে লঞ্চ করা হয়েছিল আর এছাড়া এই ফোনে একটি 3,000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি কুইক চার্জ 4+ সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo