রেন্ডার্স অন ভিডিওতে আসন্ন Xiaomi mi A2 দেখা গেল

রেন্ডার্স  অন  ভিডিওতে আসন্ন Xiaomi mi  A2 দেখা গেল
HIGHLIGHTS

রেন্ডার্স অন ভিডিওতে, এই যন্ত্রটির মধ্যে কিছু স্পেকস জানা যায়, ডিভাইসটির মধ্যে মিল রয়েছে যেমন স্টক অ্যানড্রয়েড ওরিও এবং মি 6x

Xiaomi মি A2 ইতোমধ্যে একটি ওয়েটিং ডিভাইস আছে, যদিও Shaomi দাবি করেছে যে এটি এখনও বিরাজমান নয় । তবে মি 6x এপ্রিল চীনে গত বছর Shaomi থেকে জনপ্রিয় অ্যান্ড্রয়েড ফরেস্ট ডিভাইসের উত্তরসূরি হিসেবে গ্রহণ করা সম্ভাব্যতার ব্যাপকভাবে পালিত হয় । সম্প্রতি Pimpitronic নামে একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা একটি ভিডিওতে দাবি করা হয়েছে যে Unanounsad ফোন হাতে নিয়েছেন । এছাড়াও তিনি ফোনে কিছু কী বৈশিষ্ট্য নিয়ে আলোচনার ভিডিও করেছেন । তবে এই ভিডিওটি সঠিক ভাবে ব্যাখ্যা করা যায়নি বলে প্রতিবেদনে জানানো হয়েছে ।

Mysmartprice রিপোর্ট অনুযায়ী, মি 6x শুধু মি A2 হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হবে । সম্মুখ ক্যামেরা এবং কানের বেঁটে বা অন্য সেন্সর মি 6x একই রকম দেখা যায় । ভিডিওটিতে আরও প্রকাশ করা হয়েছে যে ফোনটি অ্যান্ড্রয়েড বনের  সঙ্গে আসবে এবং বক্সের বাইরে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও চালু করবে, এটি ব্যাংক প্যানেলে ভিডিও কল প্রদর্শন করে না, এবং যদি এটা হয় মি 6x, তবে এটি পেছনের দিকে ডুয়াল ক্যামেরা সমন্বয় করবে ।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

এই ভিডিওটি ফোনের  কী কী স্পেকস আছে তা উন্মোচিত করেছে । ফোনটি চালিত হবে Snapdragon 660 SOC যখন ব্যাংকে থাকবে ১২ megapixel সোনি IMAX 486 প্রিমিয়ার সেন্সর এবং ২০ megapixel সোনি IMAX 376 সেকেন্ডারি সেন্সর ।

আগে গুজব দাবি করেছে যে মি A2 পূর্ণ এইচডি + রেজোলিউশন থাকবে 5.9 ৯-ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেল এবং 2.5 ডি নিরাপত্তামূলক বক্র গ্লাস উপরে । ক্যামেরায় ৪ উইকেটে ৩০ fps ভিডিও শুট করার ক্ষমতা থাকবে ব্যাংকের । ফ্রন্ট থাকবে 2.0 megapixel সোনি IMAX 376 সেন্সর যা থাকবে 2.0 উম পিক্সেল সাইজ, নরম ঝগড়াঝাটি ফ্ল্যাশ এবং এআই প্রতিকৃতি । এ বছর ভারতে চালু হওয়া কয়েকটি REDMI ডিভাইসে এই ফ্রন্ট ক্যামেরার বৈশিষ্ট্য ইতিমধ্যে পাওয়া যায় ।

mi  A2 reberaded মি 6x একটি ব্যাটারি থাকবে, যার মধ্যে Qualcomm দ্রুত চার্জ 3.0 জন্য দ্রুত চার্জিং এর সমর্থন থাকবে । থাকবে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার । তবে মিয়া বিতর্কিত 3.5 মিমি হেডফোন জ্যাক থেকে 6x দূরে রয়েছেন । এতে দেখা যায়, ইউএসবি-টাইপ সি চালিত অডিও জ্যাক মি A2 বা পোর্ট বর্তমানের অন্যান্য হেডফোনের মতো ট্রেন্ড থাকবে কিনা ।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo