শাওমি রেডমি প্রো স্মার্টফোন 4GB Ram দিয়ে হলো লঞ্চ

শাওমি রেডমি প্রো স্মার্টফোন 4GB Ram দিয়ে হলো লঞ্চ
HIGHLIGHTS

এই স্মার্টফোন তে OLED স্ক্রিন দেওয়া হয়েছে এবং এটা শুধুমাত্র চীন এ উপলব্ধ করানো হয়েছে. কিন্তু শীঘ্র এটা অন্যান্য দেশেও চালু করা হবে.

সেলফোন নির্মাতা কোম্পানি শাওমি তার নতুন স্মার্টফোন শাওমি রেডমি প্রো স্মার্টফোন লঞ্চ করেছে। এখন এটা চীন মধ্যে শুধুমাত্র উপলব্ধ। কিন্তু শীঘ্র এটি অন্যান্য দেশেও চালু করা হবে. এটা বলা হচ্ছে যে এই স্মার্টফোন দুটি ভেরিয়েন্ট এ উপলব্ধ আছে 3GB RAM ও 4GB RAM. যেতে 3GB ভেরিয়েন্ট এর মূল্য 1499 ইউয়ান (প্রায় Rs.15,000) এবং 4GB ভেরিয়েন্ট এর মূল্য 1999 ইউয়ান (প্রায় Rs.20,000) রাখা হয়েছে।

আরও দেখুন : Mi নোটবুক এয়ার i5 প্রসেসর সহ হলো লঞ্চ

শাওমি রেডমি প্রো এর ফিচার এর বিষয় বলি তো এতে 5.5 ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এটির 3GB ভেরিয়েন্ট হেলিও X10 SOC রান করে, তো অন্যদিকে এটির 4GB ভেরিয়েন্ট হেলিও X26 প্রসেসর দিয়ে সজ্জিত করা হয়ে. এটির 3GB Ram ভেরিয়েন্ট  এ 32GB ইন্টারনাল স্টোরেজ দেয়া আছে তো অন্যদিকে 4GB Ram ভেরিয়েন্ট এর 128GB র স্টোরেজ দেওয়া হয়েছে। দুটি স্মার্টফোনস 4G LTE সাপোর্ট করে।

এছাড়া এতে 13MP রিয়ার ক্যামেরা এবং 5MPফ্রান্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এতে USB টাইপ C পোর্ট এর সঙ্গে 4050mAh ব্যাটারি রয়েছে।

আরও দেখুন : কুলপ্যাড ভারতে 10 আগস্ট লঞ্চ করবে তার একটি খুব ভাল শেলফি স্মার্টফোনে

আরও দেখুন : জিওনি M6, M6 প্লাস এর ভারতীয় সংস্করনে হবে না এই বৈশিষ্ট্যগুলি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo