ভারতে MIUI 11 য়ের স্টেবেল আপডেট পেল XIAOMI REDMI NOTE 8 PRO

ভারতে MIUI 11 য়ের স্টেবেল আপডেট পেল XIAOMI REDMI NOTE 8 PRO
HIGHLIGHTS

ভারতে Xiaomi Redmi Note 8 Pro স্মার্টফোনটি MIUI 11 য়ের স্টেবেল আপডেট পাবে

আর সম্প্রতি শাওমি জানিয়েছে যে তাদের প্রায় 47 দিনের মধ্যে তাদের 27 টি স্মার্টফোনে MIUI 11 য়ের আপডেট দেবে

আর এবার এই তালিকায় যোগ হয়েছে Redmi Note 8 Proর নাম

ভারতে শাওমি রেডমি নোট 8 প্রো ফোনটি MIUI 11 য়ের স্টেবেল আপডেট পেয়েছে। আর এর সঙ্গে এই আপডেটের সঙ্গে ফোনে  VoWi-Fi আর App Drawer সাপোর্ট পাচ্ছে। আর সম্প্রতি শাওমি জানিয়েছে যে তারা প্রায় 47 দিনের মধ্যে তাদের প্রায় 27 টি স্মার্টফোনে MIUI 11 য়ের আপডেট দেবে। আর এই তালিকায় রেডমি নোট 8 Pro ও এবার আছে। কোম্পানি এবার এই ফোনে MIUI 11 আপডেট দিচ্ছে। এই ফোনটি অক্টোবরে ভারতে লঞ্চ করা হয়েছিল। আর এখনও পর্যন্ত শাওমি তদাএর এই আপডেট প্রায় 27 টি ফোনে দিয়েছে আর এই ফোন গুলি হল Redmi, Mi, আর  POCO র স্মার্টফোন। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে Redmi Note 8 Pro এই তালিকায় 28 নম্বর ফোন।

Redmi Note 8 Pro ফোনে গ্রাহকরা শুধু এই আপডেট পাবে না। এর সঙ্গে আপনারা এই আপডেটে কিছু ফিচার যেমন VoWi-Fi, App Drawer আর নতুন অ্যাপ আইকন দেখতে পারবেন। আর এর সঙ্গে আপনারা ইমোশান আর অন্য অনেক কিছু পাবেন। আর আপনাদের এও বলে রাখি যে MIUI 11 প্রায় সব ফিচার্স নতুন সাউন্ড মি শেয়ার, মি টাক্স ইত্যাদি এই আপডেটে পাবেন। আর এই আপডেটের সাইজ প্রায় 602MB । আর এই আপডেট সব Redmi Note 8 Pro ফোনে দেখা গেছে। আর এটি স্টেপ বাই স্টেপ আসবে মানে আপনাদের এটি এখনও না পেলে পেতে আর বেশি দেরি নেই।

MIUI 11 য়ের কিছু ফিচার্সের বিষয়ে যদি বলি তবে এই আপডেভ ভিডিও ওয়ালপেপারে দেখা জবাএ। আর ডায়নামিক সাউন্ড Mi Share, Document opening support within Mi File Manager App, Updated Mi Notes আর Game Turbo Apps য়ের মতন ফিচার্স আছে। আর এই ফিচারে আপডেটে কিছু বাগ ফিক্স আছে। সম্প্রতি কোম্পানি অ্যাপ ড্রয়ারে এই আপডেট দিয়েছে।

Redmi Note 8 Pro ফোনের স্পেক্স আর ফিচার্স

Redmi Note 8 Pro ফোনটিতে আপনারা 64MP র ক্যামেরা পাবেন আর এর ন্সগে এই ফোনে আছে 6.5 ইঞ্চির স্ক্রিন। ফোনের 64Mp র মেন ক্যামেরার সঙ্গে আছে 8MP র ক্যামেরা আর দুটি 2Mp র ক্যামেরা। আর ফোনের ফ্রন্টে আছে 20MP র ক্যামেরা।

এই ফোনে মিডিয়াটেক হেলিও G90T আছে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10 পাবেন। ফোনে আছে MIUI 11 য়ের আপডেট। গেমিংয়ের জন্য এই ফোনে লিকুইড কুলিং সিস্টেম দেওয়া হয়েছে।

এই ডিভাইসে 6GB LPDDR4X RAM, 64GB আর 128GB UFS 2.1 স্টোরেজ আছে। আর এই ডিভাইসে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে আর ফোনে 4500mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা 18W ফাস্ট চার্জ পাবেন। আর ফোনে আছে অ্যামাজন অ্যালেক্সার সাপোর্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo