48MP ক্যামেরা যুক্ত XIOAMI REDMI NOTE 7S 20 মে আসছে

48MP ক্যামেরা যুক্ত XIOAMI REDMI NOTE 7S 20 মে আসছে
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 7S ফোনটি 48 মেগাপিক্সালের ক্যামেরা পাবে

20 মে ফোনটি ভারতে লঞ্চ হবে

Xiaomi Redmi Note 7 আর Redmi Note 7 Pro র পরে এবার কোম্পানি তাদের আরও একটি স্মার্টফোন ভারতে লঞ্চ করতে চলেছে এটি হবে Redmi Note 7S। কোম্পানির VP আর ম্যানেজিং ডিরেক্টার Manu Kumar Jain অফিসিয়ালি রেডমি ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেলের মাধ্যমে একটি টিজার নিয়ে এসেছে সেখানে বলা হয়েছে যে Redmi Note 7s স্মার্টফোনটি 20 মে ভারতে লঞ্চ করা হবে। আর এই টিজার থেকে এটা কনফার্ম হয়েছে যে এই স্মার্টফোনটি Redmi Note 7 Pro র মতন 48MP র ক্যামেরা নিয়ে আসবে।

এই স্মার্টফোনের স্পেক্সের বিষয়ে এখনও জানা যায়নি তবে এর আগের কিছু রিপোর্ট থেকে আর মনু কুমার জৈনের কোয়াল্কমের সঙ্গে ঘোষনার পড়ে অনুমান করা হচ্ছে যে Redmi Note 7S ফোনটি স্ন্যাপড্র্যাগন 730 বা স্ন্যাপড্র্যাগন 730G চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর আগের মাসে জৈন টিজ করেছিলেন যে হারতে তাড়াতাড়ি একটি নতুন ফোন আসবে।

অনুমান করা হচ্ছে যে  Redmi Note 7S ফোনটি ভারতে Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোনের মতন একই রকমের ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই দুটি ফোনের কথা যদি বলি তবে এদের প্রধান পার্থক্য এদের পার্ফর্মেন্সের ক্ষেত্রে আর ক্যামেরাতে। দুটি ফোনেই 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর টপে একটি ওয়াটার ড্রপ নচ আছে। আর Redmi Note 7 ফোনে স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে আর Redmi Note 7 Pro ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 675 SoC পাবেন।

কোম্পানির Redmi Note আর রেডমি সিরিজ দেশে বড় জায়গা নিয়েছে। আর কোম্পানি 2014 সালে তাদের Redmi Note 4 য়ের প্রায় 10 মিলিয়ান ইউনিট বিক্রি করেছিল। আর এই সিরিজে কোম্পানি ভারতে স্যামসংকে টক্কর দেয়। এই সিরিজটির কাছে 2019 সালে কোম্পানির 29% শেয়ার ছিল প্রথম কোয়াটারে। আর স্যামসাগ আর ভিভোর মার্কেট শেয়ার ছিল যথাক্রমে 23 আর12 শতাংশ.

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo