Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি এই নতুন কালার ভেরিয়েন্টে লঞ্চ হল

Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি এই নতুন কালার ভেরিয়েন্টে লঞ্চ হল
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 5 স্মার্টফোনের নতুন কালার ভেরিয়েন্ট হিসাবে Flame Red কালারে লঞ্চ করে দিয়েছে, আর এর অন্য কালার ভেরিয়েন্টের বিষয়ে যদি কথা বলি তবে এটি রোজ গোল্ড, গোল্ড, ব্ল্যাক আর ম্যাজিক ব্লু কালারে পাওয়া যায়

সাওমি বেশি কাউকে না জানিয়েই তাদের Xiaomi Redmi Note 5 ফোনটির একটি নতুন কালার ভেরিয়েন্ট লঞ্চ করে দিয়েছে। এই ভেরিয়েন্টটি এখন শুধু চিনে লঞ্চ করা হয়েছে। তবে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি এই রঙে অন্য দেশেও লঞ্চ করা হতে পারে।

Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি একটি নতুন কালার ভেরিয়েন্টের বিষয়ে কথা বলার সময়ে আপনাদের এও বলে রাখি যে সেটি কি কালার, এটি আসলে Flame Red কালারে লঞ্চ করা হয়েছে। আর এর এটি অন্য কালার ভেরিয়েন্টেও পাওয়া যাবে। আর সেই কালার গুলি হল রোজ গোল্ড, গোল্ড, ব্ল্যাক, আর ম্যাজিক ব্লু কালারে পাওয়া যায়। আর এই নতুন কালার ভেরিয়েন্টটি ওয়েবোতে দেখা গেছে।

Xaiomi Redmi Note 5 স্মার্টফোনটির কথা যদি আমরা বলি তবে এই নতুন কালার ভেরিয়েন্টের দাম RMB 1,399 মানে ভারতীয় মুদ্রায় এর দাম প্রায় 14,500টাকা। আর এই ডিভাইসটি  4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যেতে পারে। আর এছাড়া আপ্নদের এও বলে রাখি যে এর স্ট্যান্ডার্ড ভার্সানের দামের থেক অনেকটাই বেশি, আর স্ট্যান্ডার্ড ভার্সানটি আপনারা RMB 1,000 য়ে কিনতে পারবেন। আর এই ডিভাইসটির সেল চিনে শুরু হয়ে গেছে। তবে এর অন্য স্পেক্সের বিষয়ে যদি কথা বলি তবে তা এই ফোনের অন্য ভেরিয়েন্টের মতনই।

Xiaomi Redmo Note 5 ফোনটি ভারতে Xiaomi Redmi Note 5 Pro হিসাবে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসটিতে 5.99 ইঞ্চির একটি FHD + 2150×1080 পিক্সালের IPS  LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এটি একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন। এই ফোনে আপনারা একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট আছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ড দিয়ে এটি এক্সপেন্ড করা যায়।

এই ফোনটিতে ছবি তোলার জন্য ডুয়াল ক্যামেরা সেটআপ পাওয়া যাচ্ছে আর এটি একটি 12মেগাপিক্সাল আর 5মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে ফ্রন্ট ক্যামেরাতে 20 মেগাপিক্সলের ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনের ব্যাটারি 4,000mAhয়ের।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo