সাওমি রেডমি নোট 4 স্মার্টফোন 19 জানুয়ারি থেকে পাবেন ফ্লিপ্কার্টে

সাওমি রেডমি নোট 4 স্মার্টফোন 19 জানুয়ারি থেকে পাবেন ফ্লিপ্কার্টে
HIGHLIGHTS

ফোনে একটি 4100mAh ব্যাটারি রয়েছে. এটা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সজ্জিত করা. ফোনে 13 মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা ডুয়াল টোন LED ফ্ল্যাশ এর সঙ্গে উপস্থিত রয়েছে.

সম্প্রতিকালে একটি রিপোর্ট দ্বারা জানা যায় যে, সাওমি রেডমি নোট 4 স্মার্টফোন ভারতে 19 জানুয়ারি লঞ্চ করা হবে. কিছু সময়ের থেকে কোম্পানি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ফোনের সম্পর্কে কয়েকটি টিজার শেয়ার করছিল. এখন ফ্লিপ্কার্ট ও তাদের সাইটে এই ফোনটি কে লিস্ট এ যোগ করে. এই দেখে মনে হয় যে এই নতুন ফোন শুধুমাত্র ফ্লিপ্কার্টে পাওয়া যাবে. ফ্লিপ্কার্ট এই ফোনের নামের সঙ্গে এর তারিখ সম্পর্কে অবগত করে.

এছাড়া ফ্লিপ্কার্ট তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ও এই ফোন সম্পর্কে একটি ভিডিও শেয়ার করে. এর দ্বারা এইটাই মনে মনে হয় যে এই নতুন ফোন শুধুমাত্র ফ্লিপ্কার্টে পাওয়া যাবে.

আরও দেখুন : লেনোভো আইডিয়াপ্যাড Y700 ল্যাপটপ যা আশ্চর্যজনক ফিচর্স দিয়ে সজ্জিত

তবে এখনো আশা রিপোর্ট অনুযায়ী, এই ফোন কে ভারতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 625 প্রসেসর এর সঙ্গে লঞ্চ করা হবে. এই ফোন কে চীনে গত বছর চালু করা হয়েছিল. ফোনে 2GB র্যাম এবং 16GB ইন্টারনাল স্টোরেজ উপস্থিত রয়েছে. এর মুল্য 899 ইউয়ান (প্রায় 9.060 টাকা) রাখা হয়েছে. যদিও এর 3GB র্যাম এবং 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম 1199 ইউয়ান (প্রায় 12.080 টাকা) রাখা হয়েছে. এই ফোন তিনটি রঙ্গে পাওয়া যাবে – ডার্ক গ্রে, গোল্ড এবং সিলভার.

এছাড়াও এই ফোন 5.5 ইঞ্চি ফুল HD 2.5D কাবার্ড গ্লাস ডিসপ্লে উপস্থিত রয়েছে, যার রেজল্যুশন 1920 x 1080 পিক্সেল. এই ফোন 2.0GHz অক্টা-কোর স্ন্যাপড্রাগন 625 প্রসেসর, অ্যাড্রিনো 506 জিপিইউ দিয়ে সজ্জিত করা. এটা একটি ডুয়াল সিম স্মার্টফোন, যা অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি. এটা তে একটি 4100mAh ব্যাটারি রয়েছে. এছাড়া ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে. ফোনে দেওয়া আছে একটি 13 মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা ডুয়াল টোন LED ফ্ল্যাশ এর সঙ্গে. এছাড়া একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও দেওয়া. এটা একটি 4 জি VoLTE স্মার্টফোন. এতে একটি ইউএসবি টাইপ C পোর্ট আছে.

আরও দেখুন : এবার BSNL দ্বারা বিশ্বের যেকোনও জায়গায় নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন ওয়াই-ফাই

আরও দেখুন : স্যামসং গ্যালাক্সি J সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করল ভারতে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo