সাওমি Redmi Note 4 ফোনটির জন্য MIUI 10 য়ের স্টেবেল আপডেট দেওয়া শুরু হয়েছে

সাওমি Redmi Note 4 ফোনটির জন্য MIUI 10 য়ের স্টেবেল আপডেট দেওয়া শুরু হয়েছে
HIGHLIGHTS

সাওমি MIUI 10 য়ের স্টেবেল আপডেট ভারতে Redmi Note 4 স্মার্টফোনের জন্য দিয়েছে আর আমরা এখানে আপনাদের বলব যে কী করে এই আপডেট আপনারা নিজেদের ফোনে পাবেন

সাওমি তাদের নতুন MIUI 10 য়ের কথা এই বছরের সেপ্টেম্বর আস্মে জানিয়েছিল আর কোম্পানি বেশ কিছু স্মার্টফোনে নতুন MIUI 10 য়ের স্টেবেল বিল্ড পাওয়া শুরু করে। আর সাওমি Redmi Y2, Xiaomi Redmi Note 5 আর Note 5 Pro MIUI 10 Rom য়ের আপডেট পাওয়ারর পরে এবার কোম্পানি তাদের বিখ্যাত স্মার্টফোন Redmi Note 4 কেও ভারতে MIUI 10 য়ের স্টেবেল আপডেট দেওয়া শুরু করেছে।

আপনাদের বলে রাখি যে Xiaomi Note 4 ফোনটি ভারতে MIUI 10 য়ের স্টেবেল আপডেট পাওয়া ফোনের মধ্যে দ্বিতীয় ব্যাচে আছে আর এর মানে এই যে, এবার এই দ্বিতীয় ব্যাচের ফোন গুলি খুব তাড়াতাড়ি নতুন OS আপডেট পাওয়া শুরু করে দেবে। Xiaomi Redmi Note 4 য়ের জন্য MIUI 10 য়ের স্টেবেল ROM অক্টোবর সিকিউরিটি প্যাচ, ফুল-স্ক্রিন জেসচার, রিডিজাইন ভলিউম স্লাইডার, সিঙ্গেল ক্যামেরা ডিভাইসের জন্য AI পোট্রেড মোড, ইম্প্রুভডঃ মাল্টিটাস্কিং ম্যানেজমেন্ট, রিডিজাইন নোটিফিকেশান প্যানেল, ন্যাচারাল সাউন্ড সিস্টেম ইত্যাদির সঙ্গে আসবে।

আপনি কী করে Redmi Note 4 ফোনের MIUI 10 য়ের স্টেবেল আপডেট পাবেন

কোম্পানির ওয়েবসাইটে সাওমি রেডমি নোট 4 ফোনের জন্য ‘সিকিউরিটি রোম” ডাউনলোড করুন।

সেম ফাইল নিজের স্মার্টফোনে ইন্টারনাল স্টরেজের  রুটে ডাইরেক্ট ট্রান্সফার করুন। আর এই স্টেপ গুলি ফলো করুন

সেটিংস> অ্যাবাউট ফোন> সিস্টেম আপডেট

সিস্টেম আপডেটে ট্যাপ করার পরে আপডেট প্যাকেজে ট্যাপ করুন।

ডাউনলোড করা সিকিউরিটি ROM ফাইল ডাউনলোড করে ওকে বটনে ট্যাপ করুন।

এবার ইন্সটলেশান শুরু হবে আর আপডেট ফোনে ইন্সটল করার জন্য ফোন রিবুট করতে হবে।

Xiaomi Redmi Note 4 ফোনের জন্য MIUI 10 স্টেবেল বিল্ড OTA (ওভার দ্যা ইয়ার) য়ের মাধ্যমে দেওয়া শুরু হয়েছে আর আপনাদের এই নতুন আপডেটের নোটিফিকেশান পেতে হলে সেটিংসে গিয়ে জেনারেল সেটিংসে গিয়ে অ্যাবাউট ফোনের অপশান বাছতে হবে আর নতুন আপডেট ইন্সটল করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo