ভারতের অফলাইন বাজারে এবার কেনা যাবে REDMI 8A ফোনটি

ভারতের অফলাইন বাজারে এবার কেনা যাবে REDMI 8A ফোনটি
HIGHLIGHTS

এবার Xiaomi Redmi 8A ফোনটি আপনি পারার দোকান থেকেও কিনতে পারবেন

আসলে এবার Xiaomi Redmi 8A ফোনটি অফলাইনে কেনা যাবে

সম্প্রতি শাওমি তাদের লেটেস্ট ফোন মানে Redmi Note 8A ফোনটি লঞ্চ করা হয়েছিল আর এবার এই ফোনটি অফলাইনেও কেনা যাবে। আর এই ফোনটি এত দিন ফ্লিপকার্ট আর মি ডট কমের মাধ্যমে কেনা যাবে। আর এই ফোনটি মানে Redmi 8A ফোনটির 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ মডেলের দাম মাত্র 6,499 টাকা। আর এই ফোনটির 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 6,999 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটি এবার আপনারা অফলাইনেও কিনতে পারবেন।

ভারতে Xiaomi Redmi 8A ফোনের দাম

ভারতে এই শাওমি ফোনটি 2GB RAM/32GB 32GB ফোনের দাম 6,499 টাকা রাখা হয়েছে। আর এই ফোনের 3GB RAM/32GB মডেলের দাম 6,999 টাকা। আর এই ফোনটি ভারতে এতদিন অনলাইনে কেনা যেত। আর এবার এই ফোনটি ফ্লিপকার্টের দিওয়ালী সেল শেষ হলে পরে অফলাইন বাজারে কেনা যাবে।

শাওমি Redmi 8A ফোনের স্পেক্স

এই শাওমি ফোনটি ভারতে 6.22 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনে আছে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 প্রসেসার পাবেন। আর এই ফোনে আছে দুটি ভেরিয়েন্ট।

ফোনটিতে একটি 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা P2i প্রোটেকশান পাবেন। ফোনের 12MP র মেন ক্যামেরার সঙ্গে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দএয়া হয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই বেসড MIUI 10 সাপোর্টের সঙ্গে এসেছে। আর এই ফোনটি এসডি কার্ড স্লট সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo