Xiaomi Redmi 6 Series ,12 জুন লঞ্চ করা হতে পারে

Xiaomi Redmi 6 Series ,12 জুন লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

গত কাল সাওমি ওয়েবোতে জানিয়েছিল যে তারা আজকে কিছু নতুন করবে, আর এর পরেই জানা গেছে যে হয়ত চিনে সাওমির Xiaomi Redmi 6 সিরিজ আনতে পারে কিন্তু এবার কিছু অন্য খবর আসছে

গতকালই সাওমি ওয়েবোতে জানিয়েছিল যে আজকে তারা কিছু নতুন করবে, আর এর পরেই জানা গেছে যে হয়ত চিনে সাওমির Xiaomi Redmi 6 সিরিজ আনতে পারে কিন্তু এবার কিছু অন্য খবর আসছে। আজেক কোম্পানি ওয়েবোতে একটি নতুন পোস্টে জানিয়েছে যে Xiaomi Redmi 6 বা Xiaomi Redmi 6 Series কে 12জুন আনা হতে পারে।

সম্প্রতি 31মে নিজেদের একটি ইভেন্টে কোম্পানি তাদের Xiaomi Mi 8 স্মার্টফোন, Xiaomi MI Band 3 আর MIUI 10 এনেছিল। আর এবার তাদের এই ডিভাইসটি মডেল নম্বর M1805D1SE র সঙ্গে দেখা গেছে এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন বলা হয়েছে। আর এই ডিভাইসটি 31মে লঞ্চ করা হবে বলে ঠিক হয়েছিল। কিন্তু তা এই দিনে লঞ্চ করা হয়নি। আর এর মানে এই যে সম্প্রতি সার্টিফিকেশান সাইটে দেখা ডিভাইসটি Xiaomi Redmi 6 স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হতে পারে।

এই পোস্টার থেকে জানা গেছে যে Xiaomi Redmi 6 স্মার্টফোনটি 12 জুন লঞ্চ করা হতে পারে। তব এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি যে এটি আসলে কবে লঞ্চ করা বে বা ঐ দিনে আদৌ কোন কিছু লঞ্চ করা হবে কিনা। এমনও হতে পারে যে এই দিনে Rdmi 6A আর Redmi 6 Pro/Plus স্মার্টফোন গুলিও Xiaomi Redmi 6 য়ের সঙ্গে লঞ্চ করা হবে।

আমরা যদি TENNAর লিস্টিং দেখি তবে এর মডেল নম্বর দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে 149.×71.68x75mm বলা হেয়ছে। আর এর ওজন 178 গ্রাম হতে পারে। আর এও জানা গেছে জ্জে এটি প্রথম Xiaomi বাজেট স্মার্টফোন হবে যা নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে একটি 5.84ইঞ্চির FHD+ স্ক্রিন 2280×1080পিক্সালের সঙ্গে আসতে পারে।

আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে একটি অক্টা-কোর প্রসেসার থাকতে পারে আর এর ক্লক স্পিড 2.0GHz হতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট আছে । আর এই ফোনটি বেশ কিছু র‍্যাম অপশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে 2GB/3GB/4GB আর এর সঙ্গে স্টোরেজ অপশান থাকতে পারে 16GB/32GB/64GB।

Digit.in
Logo
Digit.in
Logo