মেটাল বডি দিয়ে সাজানো সাওমি রেডমি 4 স্মার্টফোন 4 নভেম্বর হবে চালু

মেটাল বডি দিয়ে সাজানো সাওমি রেডমি 4 স্মার্টফোন 4 নভেম্বর হবে চালু
HIGHLIGHTS

সাওমি রেডমি 4 স্মার্টফোনে মেটাল ইউনিবডি ডিজাইন এবং এজ-এ কাবার্ড ডিসপ্লে উপস্থিত হবে.

সাওমি রেডমি 4 চীন এর মধ্যে 4 নভেম্বর পেশ হবে. কোম্পানি তার আনুষ্ঠানিক ওয়েইবো পেজ-এ তার নতুন রেডমি সিরিজের ফোন লঞ্চ সম্পর্কে নিশ্চিত করে. সাওমি রেডমি 4 সাম্প্রতিক কালে সবচেয়ে অপেক্ষিত বাজেট স্মার্টফোন হিসাবে আবির্ভূত হয়. কিছু গুজব অনুযায়ী, এই ডিভাইস 24 আগস্ট চালু হবে. সাম্প্রতিককালে একটি লিক অনুযায়ী, কোম্পানি একটি সস্তা ডিভাইস যার নাম রেডমি 4A হতে পারে, তাকে খুব শীঘ্রই চালু করতে পারে. নতুন রেডমি ডিভাইস 4 নভেম্বর চালু হবে. কোম্পানি আরো বলেন যে,  এই ডিভাইস এর লঞ্চ কে লাইভ দেখা যাবে. এই ইভেন্ট অ রেডমি 4 এবং রেডমি 4A কে চালু করা যেতে পারে.

আরও দেখুন : বাজারে এল রিলায়েন্সের নতুন ফোর-জি স্মার্টফোন লাইফ F1 প্লাস

ওয়েইবো তে সাওমি দ্বারা পোস্ট করা টিজার ইমেজ দেখে তো এইটাই লাগছে যে এই ফোনে মেটাল ইউনিবডি ডিজাইন উপস্থিত হবে. সঙ্গে এই স্মার্টফোন কাবার্ড এজ ও উপস্থিত থাকবে. সাওমি রেডমি 4 স্মার্টফোনে একটি ক্যাপাসিটিভ বাটন ও উপস্থিত হবে এবং ভলিউম বাটন এবং পাওয়ার বাটন ফোনের ডান দিকে থাকবে. সাওমি রেডমি 4-এ থাকবে 5 ইঞ্চি LCD ডিসপ্লে ফুল HD রেজল্যুশন উপস্থিত হবে. এই ডিসপ্লের রেজল্যুশন 1920×1080 পিক্সেল হবে.

সাওমি রেডমি 4-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 625 প্রসেসর 3 গিগাবাইট র্যাম এবং 32GB-র বিস্তারযোগ্য স্টোরেজ এর সঙ্গে উপস্থিত হবে. সাওমি এর সঙ্গে রেডমি 4 এর আরেকটি ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে যা সম্ভবত মিডিয়াটেক প্রসেসর দিয়ে সজ্জিত করা হবে.

এই স্মার্টফোনে থাকবে একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা ডুয়াল LED ফ্ল্যাশ এর সঙ্গে উপস্থিত হবে. এবং একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও থাকবে. সঙ্গে থাকবে 4100mAh ব্যাটারি ও.

অন্যদিকে, রেডমি 4A স্মার্টফোনে থাকছে 5 ইঞ্চি HD ডিসপ্লে স্ন্যাপড্রাগন 425 চিপসেট সঙ্গে. এছাড়া স্মার্টফোনে 2GB র্যাম, 16GB স্টোরেজ এবং একটি 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে. 3030mAh ব্যাটারি উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে.

আরও দেখুন : 20MP সেলফি ক্যামেরার সঙ্গে ভারতে শীঘ্রই চালু হবে ভিভো V5 স্মার্টফোন

আরও দেখুন : ভারতে’র বাজারে প্রস্তুত হতে চলেছে LG V20, অ্যান্ড্রয়েড ৭.০ নগাট দিয়ে সজ্জিত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo