শাওমির রেডমি 3S, 3S প্রাইম স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 6,999, Rs. 8,999

শাওমির রেডমি 3S, 3S প্রাইম স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 6,999, Rs. 8,999
HIGHLIGHTS

যদিও এই স্মার্টফোন রেডমি নোট 3 র তুলনায় ছোট কিন্তু এতে একটি বড় ব্যাটারি মানে, 4100mAh ক্ষমতা ব্যাটারি দেওয়া হয়েছে।

শাওমি ভারতে তার রেডমি 3S, 3S প্রাইম স্মার্টফোন লঞ্চ করেছে। স্মার্টফোনে মেটাল বডি দেওয়া হয়েছে। বলে দি যে এই স্মার্টফোন কে দুটি ভেরিয়েন্ট এ লঞ্চ করা হয়েছে। স্মার্টফোন কে 2GB/16GB Ram/ স্টোরেজ এবং রেডমি 3S প্রাইম কে 3GB/32GB Ram/ স্টোরেজ সংস্করনে চালু করা হয়েছে। এবং এছাড়াও আপনি স্মার্টফোন কে আপনি গোল্ড, গ্রে এবং সাদা রঙে পাওয়া যাবে। এছাড়া এটির মূল্যর বিষয় বলি তো স্মার্টফোনে এর মূল্য Rs. 6,999 এবং Rs. 8,999 রাখা হয়েছে।

আরও দেখুন : অবশেষে ভারতে লঞ্চ হলো ওপ্পো F1s সেলফি স্মার্টফোন, মূল্য Rs. 17,990

স্মার্টফোনে 5 ইঞ্চি এইচডি ডিসপ্লে দেওয়া। এছাড়া এতে কোয়াল-কোম স্ন্যাপড্রাগন 430 প্রসেসর পাবেন। এছাড়া এতে 13MP রিয়ার ক্যামেরা এবং 5MP ফ্রান্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়। এছাড়া এতে আপনি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাচ্ছেন। এতে 4100mAh ক্ষমতার ব্যাটারী দেওয়া হয়েছে। যদি আসল রেডমি নোট 3 এর বিষয় বলি তো এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া ছিল না। এটি কে চীন এ লঞ্চ করা হয়ে ছিল. যদিও পুরোনো রেডমি নোট 3 থেকে এই ফোনটি ছোট কিন্তু এতে 4100mAh ক্ষমতার ব্যাটারি রয়েছে। এই স্মার্টফোন কে চীন এ আগেই লঞ্চ করা হয়েছে।

এই স্মার্টফোন বাজারে লেনোভো বাইব K5 প্লাস, কুলপ্যাড নোট 3 এবং 2GB Ram শাওমি রেডমি নোট 3 র সাথে কঠিন লড়াই করতে যাচ্ছে।

আরও দেখুন : এয়ারটেল, আইডিয়া এবং ভোডাফোন সব টেলিকম কোম্পানি দিচ্ছে ডেটা প্যাক-এ আকর্ষণীয় ছাড়

আরও দেখুন : এখনো আপনি আপনার উইন্ডোজ 10 কে করতে পারেন আপগ্রেড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo