XIAOMI র পরবর্তী ফোন POCO F2, MI MIX 4 আর REDMI K30 লঞ্চের বিষয়ে জানা গেছে

XIAOMI র পরবর্তী ফোন POCO F2, MI MIX 4 আর REDMI K30 লঞ্চের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি শাওমি তাদের POCO F2, Mi Mix 4, আর Redmi K30 মোবাইল ফোন গুলির লঞ্চের বিষয়ে জানা গেছে

আপনাদের জানিয়ে রাখি যে এই লঞ্চের বিষয়ে কোম্পানির সোশাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে জানা গেছে

আর এই ফোন গুলি 10 ডিসেম্বর লঞ্চ করা হবে

শাওমি চিনে 10 ডিসেম্বর তাদের স্মার্টফোন লঞ্চ করবে বলে জানিয়েছে। আর এখানে ফোন লঞ্চের বিষয়ে কোম্পানি তাদের সোশাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই টিজারে জানা গেছে যে ইভেন্টটি চিনে 15:00 P.M য়ে শুরু করা হবে। আর এর মানে যে এখানে মানে ভারতীয় সময়ে ইভেন্টটি 12.30P.M য়ে হবে।

শাওমি একটি ছবি পোস্ট করেছে সেখানে POCO F2, Redmi K30আর Mi Mix 4 লঞ্চের বিষয়ে জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এখানে আপনারা POCO F2 স্মার্টফোনটি ফুল স্ক্রিন ডিজাইনে দেখতে পাবেন। আর এর সঙ্গে এতে পপ আপ সেলফি ক্যামেরাও থাকতে পারে। আর এর সঙ্গে  Redmi K30 স্মার্টফোনটির ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে। আর জানা গেছে যে 10 ডিসেম্বরের ইভেন্টে কোম্পানি তাদের k সিরজের ফোন  Redmi K30 ও লঞ্চ করতে পারে।

লিক ইমেজ অনুসারে এই ডিভাইসে ওভাল শেপড পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এই ডিভাইসটি 5G সাপোর্টের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এখনও অবশ্য এই ফোনের চিপসেটের বিষয়ে কিছু জানা জায়নি, এই নিয়ে বলা হচ্ছে যে ফোনে স্ন্যাপড্র্যাগন 730 বা স্ন্যাপড্র্যাগন 730G থাকবে। আর এর সঙ্গে এই ফোনে ফ্ল্যাগশিপ অ্যাড্রিনো 618 GPU থাকতে পারে।

আর লিক স্পেক্স অনুসারে জানা গেছে যে ফোনটিতে আপনারা 6.6 ইঞ্চির ডিসপ্লে পাবেন যা 120Hz রিফ্রেস রেটের হবে। আর এই ফোনে অ্যাড্রিনো 618GPU থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে Redmi K20 Proর মতন স্ন্যাপড্র্যাগন 800 সিরিজ থাকতে পারে। শাওমির CEO Lei Jun নিশ্চিত করেছেন যে এই Redmi K30 MIUI 11 য়ে লঞ্চ করা হবে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo