Xiaomi আনতে চলেছে Redmi A1 ফোনের সস্তা নতুন মডেল, ফাঁস হল ফিচার

Xiaomi আনতে চলেছে Redmi A1 ফোনের সস্তা নতুন মডেল, ফাঁস হল ফিচার
HIGHLIGHTS

Xiaomi কোম্পানি Redmi A1 ফোনের আরেকটি নতুন মডেল আনতে চলেছে

নতুন ভার্সনে Helio P35 দেওয়া হবে

এই ফোন Xiaomi 220733SL মডেল নম্বর সহ ডিভাইসের রিব্র্যান্ডেড ভার্সন হবে

Xiaomi সাব-ব্র্যান্ড Redmi গত বছর ভারতীয় বাজারে তার 'A' সিরিজের আওতায়  Redmi A1 লঞ্চ করেছিল। এটি একটি কম বাজেটের স্মার্টফোন, যা ভারতে 5,999 টাকা দামে বিক্রি করা হয়। প্রসেসিংয়ের জন্য এই মোবাইলে MediaTek Helio A22 চিপসেট দেওয়া হয়েছে। এর পাশাপাশি, খবর রয়েছে যে কোম্পানি এই ফোনের আরেকটি নতুন মডেল আনতে চলেছে যা MediaTek Helio P35 প্রসেসরে কাজ করবে।

এই নতুন Redmi স্মার্টফোনের তথ্য একটি ফাঁসের মাধ্যমে সামনে এসেছে। একটি FCC ডকুমেন্ট ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যেখানে Xiaomi 23036RN54G মডেল নম্বরের একটি মোবাইল ফোন সম্পর্কে বলা হয়েছে। ডকুমেন্টে বলা হয়েছে যে এই ফোন Xiaomi 220733SL মডেল নম্বর সহ ডিভাইসের রিব্র্যান্ডেড ভার্সন হবে। প্রথম ভার্সন MediaTek Helio A22 প্রসেসর সাপোর্ট করে। নতুন ভার্সনে Helio P35 দেওয়া হবে। লিকে, এই দুটি ফোনকেই Redmi A1 বলা হচ্ছে।

Redmi A1 দাম

Redmi A1 ভারতে বিক্রি হওয়ার কথা বললে, এই স্মার্টফোনটি 2022 সালের সেপ্টেম্বরে ভারতীয় বাজারে আনা হয়েছিল। এই ফোনের লঞ্চ প্রাইস ছিল 6,499 টাকা, যা এখন 5,999 টাকায় বিক্রি হচ্ছে। এই ফোনে 2GB RAM রয়েছে যার সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। Xiaomi Redmi A1 ফোন Light Blue, Black এবং Light Green কালার অপশনে কেনা যাবে।

Redmi A1

Redmi A1 স্পেসিফিকেশন

গ্রাহকরা এই ফোনে পেয়ে যাবেন 6.52 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে, আর এই ডিসপ্লেতে দেওয়া আছে ওয়াটার ড্রপ নচ যেখানে আছে ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরায় আছে 5 মেগাপিক্সেলের সেন্সর। এই ফোন চালিত হবে অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে। এছাড়া আছে OctaCore MediaTek Helio A22 প্রসেসর। এই প্রসেসরটি 2GB RAM এর সঙ্গে যুক্ত করা আছে। এছাড়া গ্রাহক এতে পাবেন 32GB ইন্টারনাল স্টোরেজ যা আপনি এসএসডি কার্ডের সাহায্যে 512GB অবধি বাড়াতে পারবেন।

রিয়ার প্যানেলে আছে ডুয়াল ক্যামেরা যার প্রাইমারি সেন্সর হল 8 মেগাপিক্সেল। এছাড়া 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। 10W ফাস্ট চার্জার সহ এই ফোনটি দ্রুত চার্জ দেওয়া যাবে। গ্রাহক এতে ডুয়াল ন্যানো সিং ব্যবহার করতে পারবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo