Xiaomi MI Max3 স্মার্টফোনটি এবছরের জুলাই মাস নাগাদ লঞ্চ হতে পারেঃ Xiaomi CEO

Xiaomi MI Max3 স্মার্টফোনটি এবছরের জুলাই মাস নাগাদ লঞ্চ হতে পারেঃ Xiaomi CEO
HIGHLIGHTS

Xiaomi এই মসাএর 31 মে চিনে নিজেদের একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে, যাতে তারা নিজেদের বেশ কিছু প্রোডাক্ট লঞ্চ করতে পারে

তবে বেশ কিছু রিপোর্টে এও বলা হয়েছে যে কোম্পানি তাদের এই ইভেন্টে তাদের এই বছরের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xiaomi Mi 7  লঞ্চ করতে পারে, আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসটি ছাড়া কোম্পানি তাদের Mi 8 স্পেশাল এডিশানও এই ইভেন্টে লঞ্চ করতে পারে। আর কোম্পানি তাদের এই 8th জন্মদিনে এটি লঞ্চ করতে পারে। আর এই ডিভাইসটি Mi Community Forum য়ের সঙ্গে সঙ্গে Mi Store য়েও চিনে দেখা গেছে। আর এছাড়া কোম্পানি এই সময়ে তাদের Mi Band 3 স্মার্টফোনটিও লঞ্চ করতে পারে।

আর এছাড়া এও জানা গেছে যে কোম্পানি তাদের এই ইভেন্টে MI Max 3 ডিভাইসটিও কোম্পানির তরফে লঞ্চ করতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি মে মসাএ Xiaomi Mi MAx 2 ডিভাইসটি লঞ্চ করেছিল। তবে সাওমির CEO Lei Jun বলেছেন যে এই ডিভাইসটি জুলাই মাসে লঞ্চ করা হতে পারে।

সম্প্রতি সাওমি Xiaomi Mi Max3 ডিভাইসটির একটি লিন নিয়ে এসেছিল, আর এর কেসের  খবর জানা গেছে। আর এই লিক কেসের বিষয়ে আমরা কথা বলি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটি আগের জেনারেশানের ডিভাইসের মতনই একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোনের রেয়ার প্যানেলে দেখা গেছে। আর এছাড়া এর মাধ্যমে এও জানা গেছে যে এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। আর যা ভার্টিকালি অবস্থান করবে। LED ফ্ল্যাশের এই সেটআপের মাঝে দেখা যেতে পারে।

এই কেস লিকে স্মার্টফোনে একটি 3.5mm অডিও জ্যাক দেখা গেছে। আর এছাড়া স্পিকার গ্রিলের মাঝে একটি USB type C পোর্টও থাকতে পারে। আর এটা আলদা ব্যাপার যে এর আগের লিকে এই ডিভাইসের ওয়ারলেস চার্জারের দিকেও ইঙ্গিত দেখা গেছিল।

এই ফোনটিএর কিছু স্পেসিফিকেশান দেখলে দেখা যাবে যে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, আর এছাড়া এতে একটি 6.99ইঞ্চির FHD+ ডিসপ্লে ফুল স্ক্রিনের সঙ্গে থাকতে পারে। আর সেখানে এই ফোনটিতে একটি 5,000mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে। আর এটি কুইক চার্জ 3.0 যুক্ত হবে।

ফোনটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। একটি মডেলে 3GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 636 থাকতে পারে, আর এছাড়া এর অন্য মডেলে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে 660 চিপসেট থাকতে পারে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।  

Digit.in
Logo
Digit.in
Logo