Xiaomi Mi Mix 2 ফোনটি 12 সেপটেম্বর লঞ্চ হতে পারে

Xiaomi Mi Mix 2 ফোনটি 12 সেপটেম্বর লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি স্যামসং এর সুপার AMOLED ডিসপ্লে আর পাতলা বেজলসের সঙ্গে আসবে

কোম্পানির CEO, Xiaomi Mi Mix 2’র বিষয়ে কনফার্ম করেছে। এই ফোনটি Philippe Starck ডিজাইন করবে। আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি স্যামসং এর সুপার AMOLED ডিসপ্লে আর পাতলা বেজলসের সঙ্গে আসবে। আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

Xiaomi Mi Mix 2 দ্বিতীয় জেনারেশানের বেজাল-লেস ডিসপ্লে যুক্ত স্মার্টফোন যা ১২ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে, অন্য একটি লিক অনুসারে সেই দিন অ্যাপেলের নতুন আইফোনও লঞ্চ হবে।

এর আগেই সাওমির সিইও কনফার্ম করেছিল যে কোম্পানি Mi Mix 2’র ওপর কাজ করছে। যা ফ্রাসি ডিজাইনার Philippe Starck ডিজাইন করবে। মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটিতে স্যামসং এর বানানো AMOLED ডিসপ্লে আর 18:9 এর টলার রেশিও থাকবে যা আমরা Galaxy S8, Galaxy S8+, Galaxy Note 8, LG G6 আর Q6 এ দেখেছি।

Mi Mix 2 তার আগের ফোনের মতন পাতলা বডির হবে এই নতুন লিকে এই ফোনের ব্যাকের বিষয়ে কিছু জানানো হয়নি। ইমেজে এই স্মার্টফোনে সেরামিক ব্যাক প্যানেল দেখা গেছে, জয়ার টপে দুটি সার্কুলার কাটআউট আছে। এই কাটআউট ডুয়াল ক্যামেরা সেটআপের হতে পারে যা এই কাটআউটকে ফিঙ্গারপ্রিন্ট আর সিঙ্গেল ক্যামেরাও থাকতে পারে। এই ছবিতে ডুয়াল স্টিরিও স্পিকার সেটআপ আর USB টাইপ- C পোর্টও দেখা গেছে।

Samsung আর LG’কে ফ্লো করে Xiaomiও ফেসিয়াল সিগনেচার ফিচার এর আপডেট করতে পারে। এই স্মার্টফোনটিতে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক, 6GB র‍্যাম আর 4500mAh এর ব্যাতারই থাকতে পারে। এই হ্যান্ডসেটের প্রাইমারি ক্যামেরা 19MP’র হবে আর এর দাম 4,999 Yuan (প্রায়Rs 50,000) হবে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo