Xiaomi Mi Max3 স্মার্টফোনটির স্পেসিফিকেশান লিক হল, আই অসাধারন ফিচারের সঙ্গে আপনার বাজেটেই ফোনটিকে লঞ্চ করা হবে

Xiaomi Mi Max3 স্মার্টফোনটির স্পেসিফিকেশান লিক হল, আই অসাধারন ফিচারের সঙ্গে আপনার বাজেটেই  ফোনটিকে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

সাওমি তাদের বড় স্ক্রিনের স্মার্টফোন আগামী মাসে লঞ্চ করতে পারে, এই ডিভাইসটি 6.99 ইঞ্চির স্ক্রিন আর কোয়াল্কমের নতুন চিপসেট স্ন্যাপড্র্যাগন 710 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে

এখন এটা সবাই জানে যে সাওমি তাদের পরবর্তী জেনারেশানের Mi Max স্মার্টফোনের ওপরে কাজ করছে। কোম্পানির CEO এই বিষয়ে আগেও জানিয়েছে যে এই ডিভাইসটি জুলাই মাসে লঞ্চ করা হতে পারে। আর এটি লঞ্চ হওয়ার আগে একটি নতুন লিক সামনে এসেছে আর এবার এর বিষয়ে অনেক কিছুই বলা যায়। এই ডিভাইসের সব খবর এই লিকের মাধ্যমে জানা গেছে।

আর আপনাদের বলে রাখি জে ওয়েবো তে এই স্মার্টফোনটিকে নিয়ে অনেক খবর সামনে এসেছে। আর এও বলা যায় যে এই ডিভাইসের বিষয়ে আমরা এর মধ্যে অনেক কিছু জেনে গেছি। আর এর স্পেক্স শিটটি আমরা যদি একবার দেখি তবে আপনাদের বলে রাখি জে এতে Mi Max 3 তে আসলে Mi Max 2 য়ের থেকে অনেক পরিবর্তন করা হয়েছে।

আর তাই যদি এই ডিভাইসটির স্পেক্স আমরা দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে 6.99ইঞ্চির একটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর স্ক্রিন 18:9 অ্যাস্পেক্ট রেশিওর হওয়ার সম্ভাবনা আছে। আর এছাড়া এতে কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 710 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতেপারে। আর এই প্রসেসারে আমরা Mi 8 SEতে সম্প্রতি চিনে লঞ্চের সময়ে দেখেছি। আর এই ডিভাইসটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর কোম্পানি এই বিষয়ে কিছু জানায়নি। এর আগেও কোম্পানি তাদের অনেক ডিভাইসই অবশ্য আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করেছে। আর আপনাদের বলে রাখি জে এই ডিভাইসটিতে 4GB র‍্যাম আর 6GB মডেলে লঞ্চ করা হতে পারে।

এই ফোনটিতে ছবি তোলার জন্য আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এতে একটি প্রাইমারি সেন্সার 20মেগাপিক্সালের হতে পারে। আর এর সঙ্গে এই ডিভাইসে 5,000mAhয়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে আর যা কুইক চার্জ 3.0 সাপোর্ট করে। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo নির্ভর MIUI 10 য়ে কাজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo